সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ডালিমের কৃতজ্ঞতা

38

সদ্য সমাপ্ত সিলেট সদর উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. মাজহারুল ইসলাম ডালিম সিলেট সদর উপজেলাবাসীকে কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি মঙ্গলবার (১৯ মার্চ) এক বিবৃতিতে নির্বাচনে জনমতের সঠিক প্রতিফলন না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে বলেন, দেশের মানুষের ভোটের অধিকার রক্ষায় এবং তা প্রতিষ্ঠাকল্পে আমি এক বৃহৎ রাজনৈতিক দলে থাকা স্বত্ত্বেও আমার দলের সিদ্ধান্তের বাহিরে গিয়ে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হই। কিন্তু নির্বাচনের আগের রাত ও ভোটের দিন শাসক দলের নেতাকর্মী ভোটারদের বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন ও ভোট কেন্দ্রে যাওয়ার ক্ষেত্রে নানা ধরণের প্রতিবন্ধকতা সৃষ্টি করায় আশানুরোপ ভোটার ভোট কেন্দ্রে না আসতে বাধ্য হন। যার কারনে আশানুরূপ ভোট পড়েনি। যে কারনে একদিকে যেমন জন রায়ের সঠিক প্রতিফলন হয়নি, অন্যদিকে সিলেট সদর উপঝেলার মালিকানাও ফেরত পাওয়া যায়নি। এরপরও সিলেট সদরের সব কয়টি ইউনিয়নের যে সকল ভোটাররা আমার প্রতি সমর্থন জানিয়েছেন- তার ঋণ শোধ করা আমার পক্ষে সম্ভব নয়।
তিনি বলেন, সদ্য সমাপ্ত নির্বাচন প্রমাণ করে বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের উপর দেশের জনগণের কোন আস্থা নেই এবং এক্ষেত্রে বি.এন.পি সহ নির্বাচন বর্জনকারী সকল রাজনৈতিক দলের সিদ্ধান্ত সঠিক বলেই প্রমাণিত হয়েছে।
তিনি সমর্থনকারী জনসাধারণের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সিলেট সদর উপজেলাবাসীর সকল কল্যাণকর কাজে আজীবন নিজেকে আত্মনিয়োগ করে সকলের মঙ্গলের জন্য কাজ করে যেতে প্রতিশ্র“তিবদ্ধ হন। বিজ্ঞপ্তি