বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে আমাদের কাজ করতে হবে – এডভোকেট মিন্টু

19

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য ও সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ.এফ মোঃ রুহুল আনাম চৌধুরী মিন্টু এডভোকেট এর উদ্যোগে ও সভাপতিত্বে ১৭ মার্চ রবিবার রাতে সিলেট নগরীর নাইওরপুলস্থ একটি হোটেলে কেক কেটে জন্মদিন পালিত হয়।
এডভোকেট এম.আর খান মুন্না’র পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হোসেন আহমদ, সিনিয়র আইনজীবী আজিজুর রহমান, রতন মজুমদার, শফি আহমদ, মাহফুজুর রহমান, বিপ্লব কান্তি দে মাধব ও মোস্তফা দিলওয়ার আল আজহার, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাবেদ সিরাজ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এম.এ কুদ্দুস।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সর্বএডভোকেট অরুণ চন্দ্র নাথ, পান্না লাল দাশ, হুমায়ুন রশীদ, আশরাফ উদ্দিন, সুজিত বৈদ্য, মোঃ ইলিয়াস হোসেন, শামসুজ্জামান রাসেল, ইমরান আহমদ, দিলওয়ার আহমদ, খন্দকার রানা ও মানিক উদ্দিন, প্রফেসর তারেক আহমদ, মদন মোহন কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান সানি, স্বেচ্ছাসেবকলীগ নেতা বেলাল খান প্রমুখ।
সভাপতির বক্তব্যে এডভোকেট এ.এফ মোঃ রুহুল আনাম চৌধুরী মিন্টু বলেন, দেশবাসীর সকল ক্রান্তি লগ্নে বঙ্গবন্ধুর অনুপ্রেরণা এবং তাঁর মহান আদর্শে লালিত পথ ধরে জাতিকে এগিয়ে যেতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি। বঙ্গবন্ধুর দেশপ্রেম ও ত্যাগের সঠিক মূল্যায়ন করার মাধ্যমে বঙ্গবন্ধুর যথাযথ মর্যাদা প্রতিষ্ঠিত করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমাদের আন্তরিকতার সাথে কাজ করতে হবে। বিজ্ঞপ্তি