দেশকে সামনের দিকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী দিনরাত কাজ করে যাচ্ছেন – পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান

56

মো. শাহজাহান মিয়া জগন্নাথপুর থেকে :
পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান বলেছেন, শিক্ষা ও যোগাযোগ সহ দেশের সার্বিক উন্নয়নের যুগান্তকারী পদক্ষেপ নিচ্ছে সরকার। দেশের প্রতিটি উপজেলায় টেকনিকেল কলেজ নির্মাণ করা হবে। তিনি বলেন দেশের অনেক পরিবর্তন হয়েছে। আগের বাংলাদেশ এখন আর নেই। দেশ এখন উন্নয়নমুখি। দেশকে সামনের দিকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন।
১৬ মার্চ শনিবার জগন্নাথপুরে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপকরণ মেলা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান এবং উপজেলার কলকলিয়া ইউনিয়নের রঙ্গুম আলী টেকনিকেল স্কুল ও কলেজ উদ্বোধনী পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেন।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক শরীফুজ্জামান, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আনহার মিয়া, আবদুল মালিক, পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান, প্রচার সম্পাদক হাজী আবদুল জব্বার, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মাহতাবুল হাসান সমুজ, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, উপজেলার কলকলিয়া ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সম্পাদক মাস্টার মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সহ-সভাপতি মাহবুবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, সাধারণ সম্পাদক শাহ রুহেল আহমদ প্রমুখ।