আপনাদের ভোটে বিজয় নিশ্চিতে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত – সিরাজী

54

সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডভোকেট নুরে আলম সিরাজী বলেছেন, আমার লক্ষ্য সিলেট সদর উপজেলার সার্বিক উন্নতি, সবার মধ্যে সমতার উন্নয়ন, সেই সত্যিকার উন্নয়নের জন্য আপনাদের ঐক্যবদ্ধ হওয়া জরুরী। আর আপনারা যখন ঐক্যবদ্ধ তখন কেউই আপনাদের ধমিয়ে রাখতে পারবে। এ লড়াই ভোটের লড়াই, সুষ্ঠু নির্বাচনের লড়াই। এ লড়াইয়ে আপনাদের সমর্থন ও ভোটে আমার বিজয় হবে। তিনি বলেন, আজকের এই সমাবেশে সিলেট সদর উপজেলাবাসী সময়কে উপেক্ষা করে যেভাবে ছুটে এসেছেন আমি আমার বিজয়ে সর্বোচ্চ ত্যাগস্বীকার করতে প্রস্তুত রয়েছি এবং আপনারাও আমার সাথে থাকবেন বলে আমি মনে করি। আপনারা প্রমাণ করেছেন আগামী ১৮ মার্চের নির্বাচনে মোটর সাইকেলের বিজয় নিশ্চিত। পরিশেষে আমি সিলেট সদর উপজেলাবাসীকে অভিবাদন জানাই।
তিনি ১৬ মার্চ শনিবার টুকের বাজার ইউনিয়নের তেমুখী পয়েন্টে শেষ নির্বাচনী জনসভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন। এর পূর্বে তিনি সিলেট সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নেও গণসংযোগ করেন।
হাজী হেলাল মিয়ার সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা উছতার আলী পরিচালনায় বক্তব্য রাখেন, সিলেট সদর উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এড. নুরে আলম সিরাজী, সিলেট জেলা পরিষদের সদস্য মো. শানুর মিয়া, মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান হিরণ মিয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সহ সভাপতি মঈন মিয়া, ৮নং কান্দিগাও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোজাহিদ আলী, সদর উপজেলা আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন মেম্বার, আফতাব আলী, তরিক উল্লাহ মেম্বার, ছইল মেম্বার, সানুর মেম্বার, ইন্তাজ আলী চেয়ারম্যান, যুব নেতা দেলোয়ার হোসেন জয়, তাজির আলী, যুবলীগ নেতা তাজির আলী, ওবাদুর কাদির, আবুল কাশেম, মুহি উদ্দিন, ফরিদ আহমদ, মাহমুদুর রহমান, জসিম আহমদ, সেলিম আহমদ, মুহিবুর রহমান, দেলোয়ার হোসেন, মুয়াজ্জিন হোসেন, আমিনুর রশিদ, শাহজাহান কবির, ফয়সল আহমদ, নুরুল আমিন খুকু, আবুল খায়ের, বাবুল মিয়া, সাদ, জিল্লুর রহমান, শহীদ, মুহি উদ্দিন, মওছর আলম, আহমদ আলী, বাবুল মিয়া, আব্দুল মালিক, আনোয়ার হোসেন, সামাদ উদ্দিন, আশরাফ সিদ্দিকী, আনসার আলী, জুবায়ের আহমদ, রুহুল আমিন, মোগলগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুজন আহমদ, আওয়ামীলীগ নেতা লাদু মিয়া, ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম মাহদী, জাবেদ আহমদ, মামুনুর রশীদ জামিল আহমদ, জুবায়ের আহমদ, সদর উপজেলার সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ, যুব সমাজ, সাধারণ নাগরিক, সুশীল সমাজের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি