কুচাইয়ে গণসংযোগকালে মিসবাহ সিরাজ ॥ সৎ ও যোগ্য ব্যক্তি আবু জাহিদকে বিজয়ী করতে নৌকায় ভোট দিন

20

আওয়ামী লীগের কেন্দ্রীয় সংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, আওয়ামী লীগ সভানেত্রী, জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী আবু জাহিদ অত্যন্ত সৎ ও বিচক্ষণ ব্যক্তি। আবু জাহিদ যোগ্য ব্যক্তি হিসেবেই নেত্রী তাকে মনোনীত করেছেন। তাই সৎ ও যোগ্য ব্যক্তি আবু জাহিদকে বিজয়ী করতে নৌকা প্রতীকে ভোট দিন।
দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, যে বা যারা দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়েছেন তাদের ক্ষমা নেই। কিছু নেতাকর্মী দলীয় প্রার্থীর হয়ে কাজ না করে বিপক্ষে অবস্থান নিয়েছে। তাদের ভুলে গেলে চলবে না, সবকিছু দলের শীর্ষ নেতাদের মনিটরিংয়ে ধরা পড়ছে। তাই সময় থাকতে সাধু সাবধান। দলের বিপক্ষে গিয়ে নিজেদের অস্তিত্ব বিলীন করবেন না। শৃঙ্খলা ভঙ্গকারীদের ছাড় নেই। তিনি ১৮ মার্চ সোমবার নৌকা প্রতীকে ভোট দিতে সবার প্রতি আহ্বান জানান।
গতকাল শনিবার বেলা ৩টায় দক্ষিণ সুরমার কুচাই ইউনিয়নের কুচাই গ্রামের গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
গণসংযোগে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, জেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক ছাত্রনেতা এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, মহানগর আওয়ামী লীগ নেতা পুলক কবির চৌধুরী, কুচাই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কামাল আহমদ কাবুল, সাবেক ছাত্রনেতা নুরুল হক শিপু, দক্ষিণ সুরমা উপজেলা যুবসংহতির সদস্য সচিব বুলবুল আহমদ, যুবলীগ নেতা মালেক আহমদ, বাংলাদেশ জাতীয় ব্যাডমিন্টন দলের খেলোয়াড় অপু, ছাত্রলীগ নেতা, রিয়াদ আহমদ, ইমরান আহমদ, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি নাঈম আহমদ, ছাত্রলীগ নেতা এপলু, যুবসংহতি নেতা সাজন আহমদ, সায়েক আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি