নৌকা প্রতীকই মানুষের ও দেশের উন্নয়ন এনে দিতে পারে – বদর উদ্দিন কামরান

28
গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইকবাল আহমদ চৌধুরীর সমর্থনে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, নৌকা প্রতীকই মানুষের ও দেশের উন্নয়ন এনে দিতে পারে। দেশের উন্নয়নের এই যাত্রাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিন। গোলাপগঞ্জ উপজেলার মানুষের জন্য বর্তমান সরকার যে উন্নয়ন কাজ করেছে তা অতীতের কোন সরকার করেনি। দলমত নির্বিশেষে উপজেলাবাসী আজ নৌকার বিজয় নিশ্চিত করতে সবাই ঐক্যবদ্ধ। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে হবে। নৌকা প্রতীকের বিজয় হলে গোলাপগঞ্জ উপজেলাবাসী সর্বক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লাগবে। তাই সবাই ঐক্যবদ্ধ হয়ে আগামী ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য আহ্বান জানিয়েছেন।
তিনি ১৬ মার্চ শনিবার গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী এড. ইকবাল আহমদ চৌধুরীর সমর্থনে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি, সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সিলেট মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তপন মিত্র প্রমুখ। বিজ্ঞপ্তি