মেডিকেল শিক্ষার্থীদের খেলাধূলায়ও পারদর্শী হতে হবে – বিএমএ মহাসচিব

114
জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল ও এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থীদের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) মহাসচিব ডা. এহতেশামুল হক দুলাল।

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) মহাসচিব ডা. এহতেশামুল হক দুলাল বলেছেন, মেডিকেল শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধূলায়ও পারদর্শী হতে হবে। তাই প্রতিটি মেডিকেল কলেজে খেলাধূলার আয়োজন করা প্রয়োজন। সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল ও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থীদের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
গতকাল শুক্রবার সকালে জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের মাঠে আয়োজিত প্রীতি ক্রিকেট ম্যাচে জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আবেদ হোসেন’র সভাপতিত্বে ও সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলুর সার্বিক সহযোগিতায় ও পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্কুল অব মেডিসিন ডীন ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক ডা. ময়নুল হক, জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. তারেক আজাদ প্রমুখ। বিজ্ঞপ্তি