শিশুদের চিন্তার জগতে ধারণকৃত সৌন্দর্যকেই চিত্রাঙ্কনের মাধ্যমে ফুটিয়ে তুলে – প্রেসক্লাব সভাপতি

42

সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির বলেছেন, চিত্রাঙ্কন একটি শিল্প। এর মাধ্যমে শিশুরা তাদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতে সক্ষম হয়। শিশুদের চিন্তার জগতে যে সৌন্দর্য ধারণ করে চিত্রাঙ্কনের মাধ্যমে সেই চিত্রকে ফুটিয়ে তুলে। তাই শিশুদেরকে যথাযথ পরিচর্যার মাধ্যমে দেশ ও জাতির জন্য গড়ে তুলতে অভিভাবকদেরকে ভূমিকা রাখতে হবে।
প্লানেট আরাফ সিলেট কম্পিউটার সিটি’র উদ্যোগে আয়োজিত ৮দিন ব্যাপী ২য় কম্পিউটার মেলা উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্লানেট আরাফ সিলেট কম্পিউটার সিটি ব্যবসায়ী সমিতির সভাপতি মুশফিক-উস-সামাদ চৌধুরীর সভাপতিত্বে গতকাল শুক্রবার সকালে নগরীর জিন্দাবাজারস্থ মার্কেটস্থ হলরুমে আয়োজিত প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ফটো জার্নালিস্ট সিলেট বিভাগীয় কমিটির সদ্য প্রাক্তন সভাপতি আবদুল বাতিন ফয়সল।
সমিতির সাধারণ সম্পাদক শফিকুল হাসান টিপুর সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সমিতির সিনিয়র সহ সভাপতি মঈন উদ্দিন, সহ সভাপতি আবু সাঈদ মো. তায়িফ, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহির উল্লাহ, কোষাধ্যক্ষ এয়াসিন কবির তপু, সদস্য অভিজিত দত্ত অনাথ, সাইফুল ইসলাম সুমন, জুয়েল আহমদ চৌধুরী। এছাড়া প্লানেট আরাফ সিলেট সিটি মার্কেটের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি এবং অন্যান্য অতিথিবৃন্দ।
উল্লেখ্য, ৮ দিনব্যাপী এই কম্পিউটার মেলায় এইচপি, এমএসআই, স্মার্ট টেকনোলজি, গ্লোবাল ব্র্যান্ড প্রা. লি., এক্সেল টেকনোলজি লি., সাউথ বাংলাস কম্পিউটার্স, ফ্লোরা লিমিটেড, গোল্ডেন ট্রেড ইন্টা. বিডি, রিব এন্টিভাইরাস ও ইসেন্ট ভাইরাস নামীয় প্রতিষ্ঠানগুলো স্পন্সর প্রদান করে। ২য় কম্পিউটার মেলা ১৭ মার্চ সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত অব্যাহত থাকবে। মেলা চলাকালীন ক্রেতাদের জন্য বিশেষ এবং আকর্ষণীয় অফার। অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বিশেষ অতিথির হাতে সম্মাননা স্মারক তুলে দেন সমিতির নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি