স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ॥ দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

20

২৬ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপনের লক্ষ্যে দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা গত সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- সহকারী কমিশনার ভূমি খালেদা খাতুন রেখা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সত্যব্রত রায়, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল, মোগলাবাজার থানা ওসি আব্দুল কাইয়ূম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক রাজ্জাক হোসেন, দক্ষিণ সুরমা প্রেস ক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল মুন্তাকিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিক উদ্দিন আহমদ, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা, মোস্তফা মাহবুব ইফতেকার চৌধুরী, উপজেলা সমবায় কর্মকর্তা জহির উদ্দিন পাটোয়ারী, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আহমদ আলী, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শিব্বির আহমদ, পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা হিরণ মিয়া, লতিফা শফি চৌধুরী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আমিরুল আলম খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কুটি মিয়া, বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পাল, কুতুব জালাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম, ডাঃ দেলওয়ার হোসেন প্রমুখ।
সভায় উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরীকে আহবায়ক করে ৬১ সদস্য বিশিষ্ট ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। এছাড়া আগামী ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৯-তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপনের লক্ষ্যে কর্মসূচী গ্রহণ করা হয় এবং ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি গ্রহণ করা হয়। বিজ্ঞপ্তি