দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন, আটক ২

136
নিহত সাব্বিবের লাশ দেখে স্বজনদের আহাজারি (ইনসেটে) নিহতের ফাইল ফটো। ছবি- রেজা রুবেল

স্টাফ রিপোর্টার :
নগরীর মদিনা মার্কেট এলাকায় ছুরিকাঘাত করে এক যুবককে খুন করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করা হয়েছে। তবে তাদের নাম পরিচয় দেয়নি পুলিশ।
নিহত যুবকের নাম সাব্বির আহমদ (২০)। সে নগরীর কানিশাইল মজুমদারপাড়ার ১২ নং বাসার ওলিউর রহমানের পুত্র। নিহত সাব্বিরের মনিকা সিনেমা হলের সামনে সাব্বির থাই অ্যালুমিনিয়ামের একটি দোকান রয়েছে বলে জানা গেছে। তবে সিনিয়র-জুনিয়র গ্র“পের দ্বন্দ্বে এ হত্যাকান্ড ঘটেছে বলে অভিযোগ করেছেন সাব্বিরের পিতা ওলিউর রহমান।
প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা ৭টার দিকে মদিনা মার্কেট কামারপট্টি গলিতে কয়েকজন যুবক আড্ডা দিচ্ছিল। হঠাৎ করে তাদের মধ্যে চিৎকার চেঁচামেচি শোনা যায়। পরে সেখান থেকে রক্তাক্ত অবস্থায় সাব্বিরকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানান, সাব্বিরের পেটের নিচে কয়েকটি গভীর ছুরিকাঘাত ছিল।
নিহত সাব্বিরের পিতা ওলিউর রহমান জানান, মঙ্গলবার বিকেল ৪ টার দিকে সাব্বিরের কয়েকজন বন্ধু তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে তিনি সন্ধ্যা সাড়ে ৭ টার সময় তার ছেলের মৃত্যুর খবর শুনতে পান। তিনি আরো জানান, সিনিয়র জুনিয়র নিয়ে সাব্বিরের বন্ধুদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। সেই দ্বন্দ্বে জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।
ওসমানী হাসপাতালে পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক জানান, সাব্বিরকে হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেছেন। বর্তমানে সাব্বিরের লাশ হাসপাতালে রয়েছে।
কোতেয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা জানান, ছুরিকাঘাতে এক যুবক নিহতের খবর পেয়েছি। তিনি বলেন, এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করেছে। তবে তাদের নাম পরিচয় এখন দেয়া যাবে না। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।