ছিনতাইকারী চক্রের ৩ সদস্য আটক

35
পুলিশের অভিযানে মোটরসাইকেল সহ আটক তিন ছিনতাইকারী।

স্টাফ রিপোর্টার :
নগরীর শিবগঞ্জ এলাকা থেকে চিহ্নিত ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার বিকেল সাড়ে ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে- শিবগঞ্জ সাদিপুর এলাকার মৃত সোলেমান আলীর পুত্র শাহরিয়ার সুমন শাহীন (টেন্ডার শাহীন) (৪০), জালালাবাদ থানার কান্দিগাঁও গ্রামের বুলাই মিয়া পুত্র রুবেল (২৫) ও হবিগঞ্জের লাখাই উপজেলার ফুলবাড়িয়া গ্রামের মৃত রেসাদ আলীর পুত্র আব্দুস সামাদ (৪৮)। মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মুহম্মদ আবদুল ওয়াহাব স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
পুলিশ জানায়, আটককৃতদের কাছ থেকে গত ২ মার্চ ছিনতাইর শিকার মিতু রায় নামের এক মহিলার ছিনতাইকৃত ৭ আনা ওজনের স্বর্ণের চেইন ও ১টি স্যামসং মোবাইল সেট এবং ছিনতাই কাজে ব্যবহৃত ১টি পালসার মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। এই ব্যাপারে কোতোয়ালী থানায় আইন দ্রুত বিচার আইনে ১১ (১১-০৩-১৯) নং মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামিরা তাদের সহযোগী সহ দীর্ঘদিন যাবত সিলেটের বিভিন্ন এলাকায় ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড করে আসছে। এছাড়া আটককৃত শাহরিয়ার সুমন শাহীন (টেন্ডার শাহীন) ওসমানীনগর থানার ১টি, শাহপরাণ (রঃ) থানার ১টি, এরপোর্ট থানার ১টি ও কোতয়ালী থানার ১টি মামলার এজহারভুক্ত আসামি।