সমাজ উন্নয়নমূলক সকল প্রতিযোগিতা দেশ ও মানবতাকে এগিয়ে নিয়ে যায় – মো. আলা উদ্দিন

16

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে কুশিঘাট আলোকিত যুব সংস্থার আয়োজনে চিত্রাঙ্গন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সোমবার (১১ মার্চ) বিকাল ৩টায় গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফরিদা বেগমের সভাপতিত্বে ও কবি কামাল আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. আলা উদ্দিন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমাজ উন্নয়নমূলক সকল প্রতিযোগিতা দেশ ও মানবতাকে এগিয়ে নিয়ে যায়। আজকের প্রতিযোগিতা সেই উন্নয়নের প্রতিযোগিতার একটি অংশ। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে অনুষ্ঠানে আরো বলেন, যত যুগ মর্যাদা আমাদের প্রধানমন্ত্রী বঙ্গকন্যা শেখ হাসিনার। নারীর সমতা ও ক্ষমতা এগিয়ে নেওয়ার জন্য প্রচুর কাজ করছেন। এই কাজগুলো অনুসরণ আমাদের সকলে করতে হবে।
বিশেষ অতিথি ছিলেন টুলটিকর ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন, সিলেট সদর যুব উন্নয়নের কর্মকর্তা সংস্কৃতি ব্যক্তি মো. আজহারুল কবির, টুলটিকর ইউনিয়নের সদস্য আমিনা বেগম, শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সামসুন নাহার, কবি সাজু আহমদ, কুশিঘাট আলোকিত যুব সংস্থার সভাপতি ইমতিয়াজুর রহমান ইনু, সাধারণ সম্পাদিকা মুন্নি বেগম, শিক্ষিকা ফাতেমা ফেরদৌসি, রাশেদা সুলতানা, গিলমান আহমদ, সিলেট ভিউ-ইনু-সিটি স্যাটেলাইট স্কুলের শিক্ষিকা তানজিনা আক্তার সাকি, চিত্রাঙ্গন প্রতিযোগী ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা। বিজ্ঞপ্তি