সদর উপজেলার অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করতে চাই – নুরে আলম সিরাজী

28

সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডভোকেট নুরে আলম সিরাজী বলেছেন, সিলেট সদর উপজেলার উন্নয়ন ও সেবার মাধ্যমে আমার দায়িত্ব পালন করতে চাই। অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করতে একজন ক্ষুদ্র মানুষ হিসেবে আপনাদের সেবার মাধ্যমে সদর উপজেলার উন্নয়ন করতে চাই। উপজেলার উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা রাখা, শতভাগ সততা এবং স্বচ্ছতার সঙ্গে করতে ভোটাররা আমাকে নির্বাচিত করবেন বলে তিনি মনে করি। তাই সদর উপজেলাকে একটি মডেল উপজেলায় পরিণত করতে আপনার সমর্থন প্রয়োজন। তিনি আগামী ১৮ মার্চ নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে বিজয়ী করার জন্য আহ্বান জানান।
তিনি রবিবার (১০ মার্চ) জালাবাদ ইউনিয়ন, খাদিমনগর ইউনিয়নের চাতল, নালিয়া, ডলিয়ায় গণসংযোগ শেষে হাটখোলা ইউনিয়নের শিবের বাজারের এক পথ সভায় উপরোক্ত কথাগুলো বলেন।
কাজী জালাল উদ্দিনের সভাপতিত্বে ও জুবায়ের আহমদের পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা পরিষদের সদস্য মো. শানুর মিয়া, মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরণ মিয়া, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন, ৮নং কান্দিগাও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোজাহিদ আলী, বিশিষ্ট মুরব্বি জমির মিয়া, বিশিষ্ট শিল্পপতি হাজী ইন্তাজ আলী, সদর উপজেলা আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন মেম্বার, আনোয়ার আলী, আফতাব আলী, তরিক, বিশিষ্ট মুরব্বি রবিউল ইসলাম দারগা, এলমান আহমদ, প্রকৌশলি ফরিদ আহমদ, আলেখ মিয়া, ফয়জুল ইসলাম। বিজ্ঞপ্তি