দক্ষিণ সুরমায় চুরি ও ডাকাতির ঘটনায় ২ পুলিশ ক্লোজড

28

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমায় চুরি ও ডাকাতির ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ২ পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করা হয়েছে। গত শনিবার মোগলাবাজার থানার এএসআই লৎফুর রহমান ও এএসআই আরিফকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়।
মেট্রোপলিটন পুলিশ দক্ষিণের ডিসি সোহেল রাজা এই তথ্য নিশ্চিত করে বলেন, মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতার করতে পুলিশের একাধিক টিম কাজ করছে। এছাড়া দায়িত্ব অবহেলার অভিযোগে মোগলাবাজার থানার এএসআই লৎফুর রহমান ও আরিফকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।
রবিবার মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, এ ঘটনায় শনিবার থানার ২ পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করা হয়েছে। তিনি বলেন, একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর থেকে মালামাল উদ্ধার ও আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে।
উল্লেখ্য, গত ৮ ফেব্র“য়ারী শুক্রবার গভীর রাতে দক্ষিণ সুরমার সিলামের আখড়া বাজার এলাকায় ৮টি দোকান ও দুটি বাসায় ডাকাতির ঘটনা ঘটে। পরদিন ডাকাতির খবর পেয়ে পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ, দক্ষিণের ডিসি সোহেল রেজা ও মোগলাবাজার থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনার পর থেকে এখন পর্যন্ত এলাকাবাসী ও ব্যবসায়ীদের মধ্যে ডাকাত আতংক বিরাজ করছে।