দক্ষিণ সুরমায় চোলাই মদ ও গাঁজাসহ ৪ জন গ্রেফতার

55

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে ১০০ লিটার চোলাই মদ ও এক কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। গতকাল শনিবার দক্ষিণ সুরমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে- গাজীপুর জেলার শ্রীপুর থানার আক্তার মিয়ার পুত্র পান্না মিয়া (২০), হালিম মিয়ার পুত্র নওশাদ মিয়া (৩২), আব্দুল মালেক মিয়ার পুত্র এরশাদ মিয়া এবং ভার্থখলার আব্দুস সাত্তারের পুত্র জাকির হোসেন বাবলা (২৬)।
অভিযান পরিচালনাকারী মহানগর গোয়েন্দা পুলিশের এসআই মাহাবুর আলম মন্ডল জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা কৌশলে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে চোলাই মদ এবং ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া এলাকা থেকে গাঁজা এনে সিলেট শহরে বিক্রি করত। দীর্ঘদিন ধরেই মাদক কেনাবেচার জন্য তারা দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকার নদীর পাড় এলাকাকে ব্যবহার করত। গোপন সংবাদের ভিত্তিতে এবং মহানগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার সঞ্জয় সরকারের নির্দেশনার গত শুক্রবার সন্ধ্যায় এ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে চোলাই মদ ও গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করা হয়।
মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার সঞ্জয় সরকার জানান, মহানগর গোয়েন্দা পুলিশ মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছে। নিয়মিত অভিযানের অংশ হিসেবে ভার্থখলায় অভিযান চালানো হয়। গতকাল শনিবার গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মামলা নং-১১। এ ধরনের অভিযান নিয়মিতই চলবে বলে জানান উপ-কমিশনার।