মেননের সংসদ সদস্য পদ বাতিল ও শাস্তি চাই – হেফাজতে ইসলাম সিলেট

87
রাশেদ খান মেননের সংসদ সদস্য পদ বাতিল ও শাস্তির দাবিতে কোর্ট পয়েন্টে হেফাজতে ইসলাম সিলেটের প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন শায়খুল হাদিস মাওলানা মনসুরুল হাসান রায়পুরী।

রাশেদ খান মেনন মন্ত্রীত্ব হারিয়ে পাগলের প্রলাপ বকছেন। তিনি পাবনাতে না গিয়ে পবিত্র জাতীয় সংসদ ভবনে অত্যন্ত কুরুচিপূর্ণ নোংরা ভাষায়, দেশের ৯০% মুসলমানদের বিরুদ্ধে অবস্থান নিয়ে ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান কওমী মাদ্রাসাকে ‘বিষবৃক্ষ’ ও উলামা মাশায়েখ এবং দেশের সর্ব শ্রদ্ধেয় ব্যক্তি আল্লামা আহমদ শফিকে বিদ্রেুাপ করে উশৃঙ্খল বক্তব্য রাখছেন। আসলে কমিউনিস্ট বুর্জুয়া উপনিবেশরা চায় দেশে সব সময় অশান্তি এবং রাজনৈতিক উত্তপ্ত পরিবেশ সৃষ্টি করে রাখতে। কিন্তু এ দেশের ধর্মপ্রাণ মুসলমান কোন অবস্থাতেই নাস্তিক মুরতদ, কাদিয়ানীদের দালাল, কুচক্রিমহলের চক্রান্ত বাস্তবায়ন করতে দেবে না। সিলেট হেফাজতের ইসলামের পক্ষ থেকে দাবী অনতিবিলম্বে কাদিয়ানীদের দূসর, নাস্তিক রাশেদ খান মেননের সংসদ সদস্যপদ বাতিল ও দৃষ্টান্তমূলক শাস্তি চায়।
শায়খুল হাদিস মাওলানা মাসুক আহমদ সালামির সভাপতিত্বে ও মুফতি ফয়জুল হক জালালাবাদীর পরিচালনায় বাদ জুম্মা ঐতিহাসিক সিলেট কোর্ট পয়েন্টে হেফাজতে ইসলাম সিলেটের প্রতিবাদ সভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, শায়খুল হাদীস মাওলানা মনসুরুল হাসান রায়পুরী, শায়খুল হাদীস মাওলানা আব্দুল মতিন ধনপুরী, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা আসলাম রাহমানী, মাওলানা শায়েখ আব্দুর রহমান, মাওলানা জুহুরুল হক, হাফেজ একরামুল হক, মাওলানা তোফায়েল আহমদ ওসমানী, মাওলানা হাফিজুর রহমান, মাওলানা সালেহ আহমদ শাহবাগী, মাওলানা মামুন ইকরা, মাওলানা রুহুল আমিন প্রমুখ। বিজ্ঞপ্তি