দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনা ৩ শিক্ষকসহ আহত ৫

129
দক্ষিণ সুরমার চন্ডিপুল এলাকায় দুর্ঘটনার শিকার সিএনজি অটোরিক্সা ও ঘাতক ট্রাক। (ইনসেটে) আহতদের মধ্যে দু’ শিক্ষক।

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার চন্ডিপুল এলাকায় সড়ক দুর্ঘটনায় ৩ শিক্ষকসহ ৫জন গুরুতর আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার এ দুর্ঘটনাটি ঘটে। এতে সিএনজি অটোরিক্সার যাত্রী ৩ শিক্ষকসহ ৫জন ছিলেন।
আহতদের মধ্যে বালাগঞ্জের দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজের সিনিয়র শিক্ষক জেসমিন বেগম, প্রভাষক রওশন জাহান মিলা এবং জেসমিন বেগমের স্বামী স্কুল শিক্ষক আব্দুল হক রয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট নগরী থেকে নিজ কর্মস্থলে যাওয়ার পথে দক্ষিণ সুরমার চণ্ডিপুল থেকে বদিকোনার মধ্যবর্তী এলাকায় তাঁদের বহনকারী সিএনজি অটোরিক্সার বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে আহত শিক্ষিকা জেমসিন বেগম নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে, রওশন জাহান মিলা উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে এবং আব্দুল হককে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ী দুটি জব্দ করে। দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজের গভর্ণিংবডির সভাপতি আ.ফ.ম শামীম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।