ওসমানীনগরে অজ্ঞাত মহিলার লাশের পরিচয় খুঁজছে সিআইডি

195
অজ্ঞাত মহিলার লাশ।

ওসমানী নগরে অজ্ঞাত এক মহিলার টুকরো টুকরো লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওসমানী নগর থানা পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। যার নং-০৭ (১২)১৬। লাশটি উদ্ধার করে সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানী নগর থানাধীন কাগজপুর ব্রিজের নীচ থেকে। অজ্ঞাত মহিলার লাশটির পরিচয়ের জন্য সহযোগিতা চেয়েছে সিআইডি সিলেট জোন।
জানা যায়, অজ্ঞাত মহিলাকে কে বা কারা হত্যা করে টুকরো টুকরো লাশ ঐ স্থানে ফেলে যায়। অজ্ঞাত নামা মহিলার মৃতদেহ দেখতে পেয়ে ওসমানীনগর থানা পুলিশকে জানায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এই ঘটনায় ওসমানী নগর থানায় একটি হত্যা মামলা রুজু হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি সিলেট জোনের এসআই সিকান্দার আলী জানান, মহিলাকে হত্যা করার পর খুনিরা কাগজপুর ব্রিজের নীচে তার টুকরো টুকরো লাশ ফেলে যায়। পুলিশ, পিবিআই উদ্ধারকৃত লাশটির পরিচয় নিশ্চিত হতে না পারায় আদালত সিআইডিকে দায়িত্ব দেন। তাই এই হত্যার শিকার অজ্ঞাত নামা লাশটির পরিচয় নিশ্চিত করণে গণমাধ্যমের সহযোগিতা চেয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি সিলেট জোনের এসআই সিকান্দার আলী। যদি কেউ মহিলাকে চিনে থাকে তাহলে এই ফোন নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করেছে মামলার তদন্ত কর্মকর্তা। নাম্বার- ০১৭১৮ ০৭৩ ৭২৯। বিজ্ঞপ্তি