ডা. কর্ণেল বদর আহমদ এর ইন্তেকাল

30

সিলেট বারের প্রবীণ আইনজীবী মরহুম এডভোকেট সামসুদ্দিন আহমদ ও সাবেক পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা ফয়েজ আহমদের বড় ভাই ও কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক, মহানগর জাসদের সভাপতি জাকির হোসেনের বড় ভাই ডা. কর্ণেল বদর আহমদ মঙ্গলবার (৫ মার্চ) ভোর ৫টা ১০ মিনিটের সময় সিএমএইচ হাসপাতালে মারা যান।
মরহুম বদর ৬০ দশকে পাকিস্তান সেনাবাহিনীতে আর্মি মেডিকেল কোরে যোগদান করেন। মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে পশ্চিম পাকিস্তানে বন্দি ছিলেন। স্বাধীনতা উত্তর তিনি সিএমএইচ এ দক্ষ শল্য চিকিৎসক হিসেবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি পিলখানা বিডিআর হাসপাতালে কর্মরত ছিলেন। ব্যক্তি জীবনে তিনি স্ত্রী মরহুম কর্ণেল হুসনেআরা বেগম ও দুই মেয়ে ও ৮ ভাই রেখে মারা যান। ৮ জন ভাই ও ৬ জন বোনের মধ্যে তিনি বড় ছিলেন।
আজ বুধবার বাদ আছর মহাখালি বিওএইচএস জামে মসজিদে জানাযা শেষে বনানী কবরস্থানে মরহুমের স্ত্রী হুসনেআরা বেগমের পাশে দাফন করা হবে।
কেন্দ্রীয় জাসদের শোক : কর্ণেল বদর আহমদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, কার্যকরী সভাপতি মইনুদ্দিন খান বাদল এমপি, সাধারণ সম্পাদক ও সাবেক এমপি নাজমূল হক প্রধান, কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট জেলা জাসদের সভাপতি আলহাজ্ব কলন্দর আলী, মহানগর জাসদের সাধারণ সম্পাদক নাজাত কবির, জেলা জাসদের সাধারণ সম্পাদক এড. সাইফুল আলম, মহানগর জাসদের সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন পলিট প্রমুখ। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি