শহীদ মিনারে বাঘাবাসীর মানববন্ধন ॥ ঘাতক সানু’র চোখ নিয়ে নির্যাতিত জাহেদের চোখের আলো ফিরিয়ে দেয়া হোক

38
জাহেদ আহমদ এর উপর অমানবিক নির্যাতন ও চোখ নষ্টকারীদের শাস্তির দাবিতে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গোলাপগঞ্জের বাঘা ইউনিয়নবাসীর মানববন্ধন।

গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের দৌলতপুর গ্রামের স্বেচ্ছাসেবকলীগ নেতা জাহেদ আহমদের উপর অমানবিক নির্যাতন ও চুন দিয়ে চোখ নষ্ট করার প্রতিবাদে এবং ঘাতক রাউব আলী সানু মিয়ার ফাঁসির দাবিতে বাঘা ইউনিয়নবাসীর উদ্যোগে গতকাল ৩ মার্চ রবিবার দুপুর সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এক মানবন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
বাঘা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেনের সভাপতিত্বে ও জাফর ইকবারের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হুমায়ুন ইসলাম কামাল, জেলা মুক্তিযুদ্ধে কমান্ডারের সাংগঠনিক সম্পাদক তোতা মিয়া, মুক্তিযোদ্ধা উস্তার আলী, বাঘা ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেলিম আহমদ, ব্যবসায়ী বাহা উদ্দিন, শাহাদ উদ্দিন, জয়নুর রহমান, নজরুল ইসলাম, ফয়জুর রহমান মাষ্টার, জাকির আহমদ, মুক্তিযোদ্ধা সন্তান কামান্ডারে নুরুল ইসলাম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, বাঘাবাসী ইচ্ছে করলে সন্ত্রাসী সানুর বাড়ি-ঘর জ¦ালিয়ে পুড়িয়ে দিতে পারতো। কিন্তু বাঘাবাসী তা করেনি। তারা আইনের প্রতি শ্রদ্ধাশীল। ঘাতক সানু’র চোখ নিয়ে নির্যাতিত জাহেদ আহমদের চোখের আলো ফিরিয়ে দেয়া হোক। বক্তারা সানুর পক্ষে কোন উকিলকে না দাঁড়ানোর আহবান জানিয়ে বলেন, হুন্ডি ব্যবসায়ী সানু বুঝোক অন্যায়কারীর পাশে কেউ থাকে না। অবিলম্বে সানু’র সহযোগীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে সুষ্ঠু বিচারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তির দাবী জানান।
উল্লেখ্য গত ৯ ফেব্র“য়ারি বাঘা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ প্রচার সম্পাদক জাহেদ আহমদকে শারীরিক অমানবিক নির্যাতন শেষে হুন্ডী ব্যবসায়ী রাউব আলী সানু মিয়া তার সহযোগীরা জাহেদের দু’চোখ চুন দিয়ে নষ্ট করে দেয়। বিজ্ঞপ্তি