রেজিষ্ট্রারী মাঠে মওদুদীবাদের স্বরূপ উদঘাটন মাহফিল ॥ মওদুদীবাদী তথা জামায়াত-শিবিরের কুফরী আকীদা সম্পর্কে সতর্ক থাকার আহবান

100

মুসলিম যুব সমাজের ১ম দাবি মওদুদীবাদী (জামায়াত-শিবিরকে) ব্যক্তি সহ দল নিষিদ্ধ করতে হবে :- কারন তারা বাংলাদেশে ইসলামের সব থেকে বড় দুশমন। তারা শুধু নবী রাসূল সাহাবা কিরাম ও দ্বীন ধর্মের শত্র“ নয়, তারা স্বাধীন বাংলাদেশেরও আজন্ম শত্র“। তাদের কার্যক্রম ইসলাম ধর্মের বিরুদ্ধে, এদেশের স্বাধীনতা ও উন্নয়নের বিরুদ্ধে। তাদের জঙ্গিবাদী সন্ত্রাসী কার্যকলাপ রোধ করতে হলে শুধু তাদের দল নিষিদ্ধ করলেই হবে না, তাদেরকে ব্যক্তি সহ দল নিষিদ্ধ করতে হবে নতুবা তারা অন্য দলভুক্ত হয়ে কিংবা নতুন নামেও দল গঠন করে তাদের জঙ্গিবাদী সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যেতে পারে। এদেশ থেকে জঙ্গিবাদকে সমূলে উৎপাটন করতে হলে এর কোন বিকল্প নেই।
মুসলিম যুব সমাজের ২য় দাবি মওদুদীবাদী (জামায়াত-শিবিরের) সমস্ত ঈমান বিধ্বংসী বইপুস্তক বাজেয়াপ্ত করা :- এই দাবির স্বপক্ষে আকাবীরে দেওবন্দ সাইয়্যিদ হুসাইন আহমাদ মাদানী (রহ.) ও মাওলানা মানযুর নোমানী (রহ.)-দের অনুকরণে আমন্ত্রিত উলামায়ে কেরামগণ বলেন, মওদুদীবাদ ইসলামের ইতিহাসের সর্বনিকৃষ্ট ও সব থেকে মারাত্মক বাতিল মতবাদ। কারণ তাদের দলের বইতে একদিকে যেমন নাম না জানা লক্ষ লক্ষ নবী ও সাহাবীদের একতরফতা ভাবে কটাক্ষ করা হয়েছে।
মুসলিম যুব সমাজের ৩য় দাবি- মওদুদীবাদী (জামায়াত-শিবিরের) সকল অবৈধ সম্পদ জাতীয়করণ করা হউক :- এই দাবীর স্বপক্ষে বক্তারা যুক্তি তুলে ধরে বলেন, মওদুদীবাদীদের সম্পদ জাতীয়করণ করতে পারলে তবেই তাদের মেরদন্ড ভেঙ্গে দেয়া সম্ভব। এজন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে উলামায়ে কিরাম এর জোরদাবী জানান এবং উপস্থিত সর্বস্তরের জনতা উপরোক্ত ৩টি দাবীর সাথে একাত্মতা ঘোষণা করেন।
সভায় মোঃ আফজাল মিয়ার পরিচালনায়, হযরত মাও. আব্দুল বাছিত সাহেবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন শাইখুল হাদীস আল্লামা মুফতী নুরুল হক শাইখে জকিগঞ্জী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন হযরত মাওলানা মুফতী ইব্র্াহীম সিলাস্তানী, হযরত মাও আবুল খায়ের ঢাকা, হযরত মাও আব্দুল কাইয়ুম মোমেনশাহী, হযরত মাও রশিদ আহমদ শেওলা, হযরত মাও হরমুজুল্লাহ সাহেব শায়খুল হাদীস বালিঙ্গা মাদ্রাসা, হযরত মাও হুসাইন আহমদ সাহেব ঢেউনগর, হযরত মাও সাইফুর রহমান দিঘলবাক, হযরত মাও মুতিউর রহমান খান মুহাদ্দিস দারুল হাদিস মুহাম্মদিয়া, হযরত মাও শাব্বীর আহমদ বিয়ানিবাজার, হযরত মাও তোফায়েল আহমদ সাহেব জকিগঞ্জ, হযরত মাও তাজ উদ্দিন সাহেব রাজারগাউ, হযরত মাও নুর আহমদ নূরী সুনামগঞ্জী, হযরত মাও শিহাব উদ্দিন সাহেব সহ প্রমুখ। বিজ্ঞপ্তি