ইসকন মন্দির পরিদর্শনকালে ভারপ্রাপ্ত ভারতীয় হাই কমিশনার ॥ ভারত সব সময় বাংলাদেশের উন্নয়ন দেখতে চায়

38
ইসকন সিলেট মন্দিরের ছাত্রাবাস পরিদর্শনকালে ছাত্রদের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন ভারপ্রাপ্ত ভারতীয় হাইকমিশনার ড. আদর্শ সোয়াকা।

ভারত সব সময় বাংলাদেশের উন্নয়ন দেখতে চায়। বাংলাদেশের এগিয়ে চলা দেখতে চায়। বাংলাদেশের সুখে দু:খে ভারত সব সময় পাশে আছে। বাংলাদেশের উন্নয়নে ভারত অংশিদার হতে পেরে আনন্দিত। গতকাল রবিবার সিলেট ইসকন মন্দিরে নির্মিত ‘অবচরণ ভয়েস’ ছাত্রাবাস পরিদর্শনকালে একথাগুলো বলেন ভারপ্রাপ্ত ভারতীয় হাই কমিশনার ড. আদর্শ সোয়াইকা।
ইসকন সিলেটের অধ্যক্ষ নবদ্বীপ দ্বিজ গৌরাঙ্গ দাস ব্রহ্মচারীর সভাপতিত্বে আলোচনা সভায় তিনি আরো বলেন, ভারত সরকারের অর্থায়নে যে ছাত্রাবাস নির্মিত হয়েছে সেটি শিক্ষার্থীদের অনেক কাজে লাগবে। এখান থেকে লেখাপড়া শেষ করে শিক্ষার্থীরা নিজ গন্তব্য খোঁজে নেবে। তিনি বলেন, ভারত সরকার এ ধরনের কাজে সহযোগিতা করতে পেরে তিনি নিজে গর্বিত।
এ সময় উপস্থিত ছিলেন সিলেটে নিযুক্ত ভারতীয় হাইকমিশনের সহকারী কমিশনার এল কৃষ্ণমূর্তি, ইসকন সিলেটের সাধারণ সম্পাদক ভাগবত করুণা দাস ব্রহ্মচারী, ভারতীয় হাই কমিশন পরিচালিত ইন্ধিরাগান্ধি কালচারাল সেন্টারের পরিচালক ড. নীপা চৌধুরী, ভারতীয় হাই কমিশন সিলেটের সেকেন্ড সেক্রেটারী গিরিশ পূজারী, বাংলাদেশ হিউম্যান রাইটস্ জার্নালিস্ট কমিশনের সভাপতি ফয়সল আহমদ বাবলু, ইসকন সিলেটের আইন বিভাগের পরিচালক নিধি কৃষ্ণ দাস, কমান্ডার ঈশান নিমাই দাস, ইসকন সিলেটের মিডিয়া পরিচালক সিদ্ধ মাধব দাস প্রমুখ। বিজ্ঞপ্তি