জামেয়া দারুল উলুম সিলেটে বিশেষ দোয়া মাহফিল

28

রায়নগরে জামেয়া দারুল উলুমের উদ্যোগে দেশ ও জাতির কল্যাণে এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ ফেব্র“য়ারি) দুপুরে জামেয়া ক্যাম্পসে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন ভারতের শাহি মুরাদাবাদ মাদরাসার প্রিন্সিপাল আওলাদে রাসুল মাওলানা সাইয়্যিদ আশহাদ রশিদী। নগরীর বিভিন্ন এলাকা থেকে বিপুলসংখ্যক ধর্মপ্রাণ মুসল্লি আওলাদে রাসূলের দোয়ায় শরীক হতে মাহফিলে অংশ নেন।
প্রধান অতিথির বক্তব্যে আওলাদে রাসূল সাইয়্যিদ আশহাদ রশিদী বলেন, আল কুরআন মানবজাতির অতীত ও ভবিষ্যতের সংবাদ। বর্তমানের আলোকদিশা ও জীবনের পথনির্দেশিকা। আল কুরআন চূড়ান্ত ও অলঙ্ঘনীয় বিধান। ঔদ্ধত্য দেখিয়ে যারা কুরআনকে পরিহার করবে, আল্লাহ তাআলা তাদেরকে ধ্বংস করে দেবেন। আর যারা আল কুরআনের মাঝে জীবনের পাথেয় খুঁজবে, আল্লাহপাক তাদেরকে পথভ্রষ্ট করবেন না। তাদের জন্য দুনিয়া ও আখেরাতে থাকবে অনন্ত পুরস্কার।
জামেয়া দারুল উলুম সিলেটের মুহতামীম মাওলানা আব্দুল মালিক চৌধুরীর সভাপতিত্বে ও নাজিমে তালিমাত মাওলানা এম বেলাল আহমেদ চৌধুরীর উপস্থাপনায় মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। মাহফিলে বয়ান পেশ করেন বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক ইমাম ও খতিব মাওলানা আবুল হুসেন ফয়সাল, শামিমাবাদ মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শামীম আহমদ, জামিয়া আমিনিয়া মুংলিরপার মাদরাসার প্রিন্সিপাল মাহমুদুল হাসান ও জামেয়া মাহমুদিয়া সোবহানিঘাট মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল হাফিজ আহমদ সগীর।
মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দর্জিবন্দ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা তাফসির উদ্দিন কাসেমী, মুফতি আলতাফুর রহমান, মাওলানা আবু বকর সিদ্দিক সরকার, শফি উল্লাহ, হাফিজ মাহমুদুল হাসান মাওলানা আরশাদ নোমান, মাওলানা খলিলুল্লাহ, হাফিজ নুরুল হুদা, হাফিজ তামিম আহমদ চৌধুরী, কয়সর আহমদ খান, আলহাজ্ব মোফাজ্জল আলী মিন্টু ও বদরুল আলম। বিজ্ঞপ্তি