দিরাইয়ে জমিতে সেচ দেয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক আহত

89
প্রতিকী ছবি।

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের দিরাইয়ে জমিতে সেচ দেয়া কে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছে। বুধবার সকাল ১১ টায় উপজেলার রাজানগর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের জাওয়াতুল ও সাইফুলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।
সংঘর্ষে গুরুতর আহত জাহাঙ্গীর আলম (৪৮), সমুজ উদ্দিন (৪০), রিয়াছত আলী (৫০), মাসুদুর রহমান (২০) ও মঈনুল ইসলাম (৪০) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মুজিবুর রহমান, আফসর উদ্দিন (৪৫) , জয়নাল আবেদীন (১৮), উসমান গণি (৪৬), ফারগ আলী (৪৫), আব্দুল খলিল (৩৫), রনেল মিয়া (৩০), মোদারেস (৫০), সুজ্জল মিয়া (১৮), সুমন মিয়া (২২), নাঈম (২৩) কে দিরাই সরকারি হাসপাতালে ভর্তি ও বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
আনোয়ারপুর গ্রামের জাওয়াতুলের ভাই জিবাতুল ইসলাম জানান, এটা পূর্ব শত্রুতার জের থেকে গঠেছে। আনোয়ারপুর গ্রামের আব্দুল কাইয়ুম জানান, জাওয়াতুল ও সাইফুলের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সংগর্ষেও ঘটনা ঘটে।
দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি শান্ত রয়েছে, এখনো থানায় কোন মামলা দায়ের হয়নি।