ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির নির্বাচন সম্পন্ন

128

স্টাফ রিপোর্টার :
সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজের প্রাথমিক (১ম-৫ম) ও মাধ্যমিক (৬ষ্ঠ-১০ম) শাখার গভর্ণিং বডির নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্ল-বার্ড স্কুল এন্ড কলেজের বড় ক্যাম্পাসে টানা এই ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়।
২ বছর মেয়াদে গভর্ণিং বডির জন্য এবার প্রাথমিক শাখার সদস্যপদে মো: মনিরুজ্জামান মনু ২৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: আব্দুর রকিব বাবলু পেয়েছেন ২৩২টি ভোট। এই পদে মোট ভোটার ছিলেন ১২১৮ জন। এর মধ্যে ভোট পড়েছে ৫১৭টি। বাতিল ভোটের সংখ্যা ২০টি।
মাধ্যমিক শাখার সদস্য পদ ২টি। এ পদে ৩ জন পদপ্রার্থী ছিলেন। এর মধ্যে মহানগর শ্রমিক লীগের সভাপতি এম. শাহারিয়ার কবির সেলিম ৩১৫টি এবং সাওয়াখত হোসেন ২৫৬টি ভোট পেয়ে গভর্ণিং বডির সদস্যপদে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী মুফতি শামীম পেয়েছেন ২৫০টি ভোট। মাধ্যমিক শাখায় ভোট ছিলেন ১৩৮৭ জন। ভোট পড়েছে ৮৮২টি এবং বাতিল ভোটের সংখ্যা ৬১টি।
ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজের প্রাথমিক ও মাধ্যমিক শাখার গভর্ণিং বডির সংরক্ষিত ১টি পদে তাহমিনা পারভিন ৩৫৪টি ভোট পেয়ে ২ বছরের জন্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এডভোকেট রুহিনা বেগম পেয়েছে ৩৩০টি ভোট। এ পদে মোট ভোটের সংখ্যা ছিল ৬৮৪টি।