গরীব মানুষের জন্য কাজ করেন শেখ হাসিনা – পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান

10
জগন্নাথপুরে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখছেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান।

মো. শাহজাহান মিয়া জগন্নাথপুর থেকে :
জগন্নাথপুরে সরকারের পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।
৮ ফেব্র“য়ারি শুক্রবার জগন্নাথপুর পৌরসভার উদ্যোগে এ সংবর্ধনা প্রদান করা হয়। জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ¦ আবদুল মনাফ এর সভাপতিত্বে এবং পৌর প্রকৌশলী সতীশ গোস্বামী ও পৌর কর্মকর্তা এলাইছ মিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি সরকারের পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ জেলা আ’লীগের সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, দিরাই পৌরসভার মেয়র মোশারফ হোসেন, জগন্নাথপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব। বক্তব্য রাখেন জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক, প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, পৌর কাউন্সিলর আবাব মিয়া, দিলোয়ার হোসেন, কলকলিয়া ইউপি চেয়ারম্যান আবদুল হাসিম, যুক্তরাজ্য প্রবাসী আবদুন নুর, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, ছাত্রলীগ নেতা আবদুল মুকিত প্রমুখ। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পৌর কাউন্সিলর খলিলুর রহমান ও গীতাপাঠ করেন পৌর প্রকৌশলী সতীশ গোস্বামী।
এ সময় জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাশ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ুম মশাহিদ, যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান, উপজেলা কৃষক লীগের সভাপতি আফছর উদ্দিন ভূইয়া, রাণীগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজলুল হক, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া, পৌর আ.লীগের সহ-দপ্তর সম্পাদক মামুন আহমদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, যুবলীগ নেতা রমজান আলী ছানা, পৌর যুবলীগ নেতা আকমল হোসেন ভূইয়া, জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সহ-সেক্রেটারি জুনেদ আহমদ ভূইয়া সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠান শুরুতে ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে অতিথিদের বরণ করা হয় এবং পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শিল্পীগণ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান বলেন, গরীব মানুষের জন্য কাজ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর টেবিলে কোন প্রকল্প গেলেই তিনি সবার আগে জিজ্ঞেস করেন গরীবের উপকার হবে কি না। তিনি সবার আগে গরীব মানুষের খোঁজ-খবর নেন। মন্ত্রী আরো বলেন, দেশে এখন সুদিন চলছে। চারদিকে উন্নয়নের হাওয়া বইছে। আগের বাংলাদেশ এখন আর নেই। দেশ এখন সামনের দিকে এগিয়ে যাচ্ছে।