কাজিটুলায় মোটর সাইকেল জব্ধ, চালক ও আরোহী আটকের পর মুক্ত

26

স্টাফ রিপোর্টার :
নগরীর কাজিটুলা কাহের মিয়ার গলির মুখ থেকে ডিএমপি সাইবার ক্রাইম লিখা মোটর সাইকেলসহ ২ যুবককে আটক করেছে পুলিশ। পরে ২ যুবককে অভিভাবকের জিম্মায় ছেড়ে দিলেও জব্দ করা হয়েছে মোটর সাইকেলটি। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে মোটর সাইকেলসহ ওই ২ যুবককে আটক করা হয়।
প্র্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে কাজিটুলা কাহের মিয়ার গলির মুখে রেজিস্ট্রেশনবিহীন একটি মোটর সাইকেল আটকান এটিআই গাজী মাজহারুল ইসলাম। এ সময় মোটর সাইকেলটির সামনে ডিএমপি (ঢাকা মেট্রোপলিটন পুলিশ) ও পেছনে ডিএমপি, সিটিটিসি, সাইবার ক্রাইম লেখা দেখতে পান গাজী মাজহারুল। মোটর সাইকেলটিরও কোন কাগজপত্র দেখাতে পারেননি চালক। মোটর সাইকেলের সামনে ও পেছনে ডিএমপি লেখা দেখে পুলিশের সন্দেহ হলে মোটর সাইকেলসহ আরোহী ২ যুবককে কোতোয়ালী থানায় নিয়ে যাওয়া হয়।
ওই দুই যুবক হচ্ছেন- সিলেট ওসমানী মেডিকেল হাসপাতাল কোয়ার্টার কলোনির হাফিজুল ইসলামের পুত্র ইমন আহমদ (২০) ও কাজিটুলার মক্তবগলির ডা. এখলাছুর রহমানের পুত্র ইশতিয়াক আহমদ (১৮)।
কোতোয়ালী থানার এসআই দেবাশীষ দেব জানান, জিজ্ঞাসাবাদে যুবকদের সন্দেহজনক না হওয়ায় অভিভাবকদের জিম্মায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে। মোটর সাইকেলটি আগে ডিএমপি’র এক পুলিশ সদস্যের ছিল। তার কাছ থেকে কেনার পর ডিএমপি লেখাটি মুছেনি ওই যুবক। এছাড়া মোটর সাইকেলের রেজিস্ট্রেশন ও মালিকানা পরিবর্তন না হওয়ায় তা থানায় আটক রাখা হয়েছে। কাগজপত্র করার পর মোটর সাইকেলটি মালিকের কাছে হস্তান্তর করা হবে।