প্রতিযোগিতার মনোভাব জাগিয়ে তুললে শিক্ষার্থীরা জীবন সংগ্রামে উজ্জ্বল নক্ষত্র হয়ে উঠবে – অধ্যাপক হেনা সিদ্দিকী

42

হিলসিটি একাডেমির পরিচালক, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মো. হেনা সিদ্দিকী বলেছেন, শিশুরা হচ্ছে না ফোটা ফুলের কলি। তাদেরকে ফুটিয়ে তুলতে শারিরীক ও মানসিক বিকাশের জন্যে লেখাপড়ার পাশাপাশি তাদের খেলাধূলায়ও অংশগ্রহণ প্রয়োজন। একই সাথে তাদের মধ্যে প্রতিযোগিতার মনোভাব জাগিয়ে তুলতে হবে। প্রতিযোগিতার মনোভাব ভেতরে জাগিয়ে তুললে জীবন ও সংগ্রামের ধারায় তারা ভবিষ্যতের উজ্জ্বল নক্ষত্র হয়ে উঠবে।
হিলসিটি একাডেমি শিবগঞ্জ শাখার প্রাঙ্গণে গতকাল বৃহস্পতিবার আয়োজিত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
স্কুলের মনিটর বেগম নূর মহল চৌধুরীর সভাপতিত্বে ও স্কুলের শিক্ষিকা কান্তা রায় ও সৈয়দ রোহিনা হকের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, স্কুলের সহকারী মনিটর বনশ্রী এম. চৌধুরী, শাহার বান আক্তার রানু, আশ্রাফুন নেসা রহমান। অভিভাবদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ফারুক আহমদ। এর আগে সকাল ৯টায় স্কুলে জাতীয় পতাকা উত্তোলন,জাতীয় সংগীত ও একুশের গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফ্রেব্র“য়ারি.. একুশের এ গান পরিবেশনের মাধ্যমে স্কুলের পরিচালক অধ্যাপক মো. হেনা সিদ্দিকী অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। বিজ্ঞপ্তি