মানুষের স্বাস্থ্য সেবা দেয়াই ম্যাটস’র মূল লক্ষ্য – সেলিনা চৌধুরী

36

সিলেট মেডিকেল এ্যাসিটেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা সেলিনা চৌধুরীকে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সিলেট নগরীর জিন্দাবাজারস্থ সিলেট ম্যাটস এর কনফারেন্স হলে তাকে এ সংবর্ধনা প্রদান করেন সংঠনের নেতৃবৃন্দ।
সিলেট মেডিকেল এ্যাসিটেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ও সিলেট ম্যাটস এর অধ্যক্ষ ডা. প্রমথেশ কুমার দাসের সভাপতিত্বে ও প্রশাসনিক কর্মকর্তা কাজী আশরাফুল ইসলাম পাভেল এবং সিলেট ম্যাটস এর দ্বিতীয় বর্ষের ছাত্রী শারমিন আক্তারের যৌথ পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, সিলেট মেডিকেল এ্যাসিটেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা সেলিনা চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ম্যাটস গ্রাম বাংলার জনগণের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার সেবার লক্ষ্য নিয়ে ১৯৭৬ সালে সরকার প্রথম মধ্যম মানের চিকিৎসক তৈরীর কাজ করেছে। বাংলাদেশের ৬৮ হাজার গ্রামের প্রায় ১৬ কোটি মানুষের স্বাস্থ্য সেবা দেয়াই এর মূল লক্ষ্য। বিভিন্ন হাসপাতালে হাতে কলমে রোগী পর্যবেক্ষন, রোগনির্ণয় চিকিৎসা দেয়া সহ রোগীর অন্যান্য ব্যাবস্থাপনা বিষয়ের উপর সরাসরি হাতেকলমে শিক্ষা দেয়ার ব্যাবস্থা করে ম্যাটস। তাই সিলেট মেডিকেল এ্যাসিটেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের ও সিলেট ম্যাটসকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা প্রয়োজন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও সিলেট ম্যাটসের ব্যবস্থাপনা পরিচালক বিমলেন্দু পাল, ডা. সুধাসিন্ধু দাস, সহযোগী অধ্যাপক ডা. মঈন উদ্দিন আহমদ, অধ্যাপক ডা. আব্দুল করিম, লেকচারার ডা. ফজল আহমদ, ডা. সোহাগ।
বক্তব্য রাখেন ডেইলী বিডি নিউজের সম্পাদক ফারহানা বেগম হেনা, শিক্ষানুরাগী, সমাজসেবক কয়েস আহমদ, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সহ সভাপতি ও দি নিউন্যাশন পত্রিকার মৌলভীবাজার প্রতিনিধি এম. মছব্বির আলী, দৈনিক কালেরকণ্ঠ পত্রিকার কুলাউড়া প্রতিনিধি মাহফুজ শাকিল, সেবা ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক মারুফ আহমদ। বিজ্ঞপ্তি