দক্ষিণ সুরমায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নানী-নাতনী নিহত

148
দক্ষিণ সুরমায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি অটোরিক্সা ও নিহতদের মধ্যে একজন। ছবি- রেজা রুবেল

স্টাফ রিপোর্টার :
ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে দক্ষিণ সুরমায় যাত্রীবাহী বাস চাপায় সিএনজি অটোরিক্সার যাত্রী নানী-নাতনী নিহত ও মহিলাসহ ৩ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেলে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের সেনেরবাজার এলাকায় মর্মান্তিকভাবে এ সড়ক দুঘর্টনাটি ঘটে। নিহতরা হচ্ছে- ফেঞ্চুগঞ্জ থানার পশ্চিম মল্লিকপুর গ্রামের আছান মিয়ার স্ত্রী ফরিদা বেগম (৪২) ও তার ৯ মাস বয়সী নাতনী আফরোজা তিশা ও আহত তিশার মা ও দাদা আছান মিয়া ও সিএনজি অটোরিক্সা চালক।
জানা গেছে, গতকাল মঙ্গলবার বিকেল ৫ টার দিকে সিলেট শহর থেকে সিএনজি অটোরিক্সা যোগে ফেঞ্চুগঞ্জ বাড়ি ফিরছিলেন তারা। পথিমধ্যে সেনেরবাজারের পাশে ধরমপুর এলাকায় তাদের সিএনজি অটোরিক্সাকে চাপা দেয় (সিলেট -জ-০৫-০০০৮) নং একটি যাত্রীবাহী বাস। এতে (সিলেট থ-১১-৫০৮১) নং সিএনজি অটোরিক্সা দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলে নিহত হন ফরিদা বেগম ও হাসপাতালে নেওয়ার পরে মারা যায় তার নাতনী আফরোজ তিশা। দুর্ঘটনায় মারাত্মক আহত হন নিহত তিশার মা ও দাদা আছান মিয়া এবং সিএনজি অটোরিক্সা চালক। আহতদের সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং লাশ ২টির মধ্যে মহিলার লাশ থানায় রাখা হয়েছে। এছাড়া শিশুটির লাশ ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে যাত্রীবাহী বাস ও দুমড়ে-মুচড়ে যাওয়া সিএসজি অটোরিক্সাটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে বাস চালক পালিয়ে গেছে। এদিকে একসাথে ২ জনের মৃত্যু খবরে তাদের বাড়িতে শোকের মাতম নেমে আসে।
মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী জানান- বাসটি জব্দ করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছে। মহিলার লাশ থানা থেকে আজ সকালে ওসমানী হাসপাতালে পাঠানো হবে এবং শিশুটির লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।