ওসমানীনগরের মোল্লাপাড়ায় সন্ত্রাসী হামলার ঘটনার প্রধান আসামী গ্রেফতার

21
প্রতিকী ছবি।

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীরের উমপুর ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামে সন্ত্রাসী হামলায় কলেজ ছাত্র আহত হওয়ার ঘটনায় প্রধান আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোয়ালাবাজার এলাকায় অভিযান চালিয়ে থানা পুলিশ তাকে গেফতার করে। গ্রেফতারকৃত ব্যাক্তি উপজেলার একই ইউনিয়নের হামতনপুর গ্রামের আব্দুল লতিফের পুত্র ইউসুফ মিয়া (২৫)।
মামলা সুত্রে জানা যায়, উপজেলার উমরপুর ইউপির সোয়েব আহমদের পুত্র রায়হান আহমদ ও তার ভাগিনা সবুজ মিয়া গত বছরের ২৬ আগস্ট সন্ধ্যায় উমরপুর বাজার আসার পথে পূর্ব থেকে উৎ পেতে থাকা ইউসুফ মিয়া (২৫),সজিব সূত্রধর (২২), দরবেশ (৩৫), রুবেল মিয়া (২৩) দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপরে অতর্কিত সন্ত্রাসী হামলা চালায়। হামলায় রায়হান ও সজীব গুরতুর আহত হলে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসার্থে আহত রায়হানের ডান হাতের দুইটি আঙ্গুল কেটে ফেলেছেন চিকিৎসকরা। এ ব্যপারে হামলার স্বীকার রায়হান আহমদ বাদি হয়ে গতবছরে ২৯ আগষ্ঠ ওসমানীনগর থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১৬
মামলার তদন্তকারী ওসমানীনগর থানার এসআই মনিরুল ইসলাম গ্রেফতারের সতত্যা নিশ্চিত করে বলেন, গ্রেফতারের পর তাকে আদালতে প্রেরন করা হয়েছে।