ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা ও নগর সম্মেলন

21

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা ও নগর এর সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে সিলেট সরকারী আলিয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিত সম্মেলনে বিগত কমিটি বিলুপ্ত করা হয় এবং মুহাম্মদ আবুতাহের মিসবাহকে সভাপতি, ইসমাইল আহমদকে সহ-সভাপতি ও আব্দুল্লাহ আরাফাতকে সাধারণ সম্পাদক করে মহানগর কমিটি ঘোষণা করা হয়। মুহাম্মদ ফয়জুল হাসান চৌধুরীকে সভাপতি, আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিবকে সহ সভাপতি ও আব্দুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে জেলা শাখার ২০১৯ সেশনের কমিটি ঘোষনা করা হয়।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুহাম্মাদ শিহাব উদ্দিন এর সভাপতিত্বে ও মহানগর সাধারণ সম্পাদক ইসমাইল আহমদ এবং জেলা সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব এর যৌথ সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য শেষে শপথ বাক্য পাঠকরান ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় সহ-সভাপতি এম হাসিবুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন কেন্দ্রীয় সদস্য প্রফেসর ডাঃ মোয়াজ্জেম হোসেন খান।
বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি নজির আহমদ, সেক্রেটারী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান, জেলা সভাপতি মাও. সাঈদ আহমদ, সেক্রেটারি মাওলানা ইমাদ উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি