শিক্ষার্থীদের পড়ালেখাকে আনন্দদায়ক করে তুলতে হবে – এডভোকেট আফসর আহমদ

36

খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ বলেছেন, শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভার বিকাশের জন্য পড়ালেখাকে আনন্দদায়ক করে তুলতে হবে। এর মাধ্যমে শিক্ষার্থীরা পড়ালেখাকে বোঝা মনে করবে না। শিক্ষকবৃন্দ যদি আন্তরিকতা, মমতা এবং গভীর তত্ত্বাবধানের মাধ্যমে শিক্ষাদান করেন তবে দেশ ও জাতির জন্য শিক্ষার্থীরা সম্পদ হয়ে বেড়ে উঠবে।
নগরীর মেজরটিলাস্থ ইসলামপুরে সদ্য প্রতিষ্ঠিত এম্বিশন স্কুল এন্ড কলেজের উদ্যোগে ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এম্বিবেশন স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল চিত্রশিল্পী ভানু লাল দাসের সভাপতিত্বে রবিবার কলেজ মাঠে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নিধু ভূষণ দাশ, ব্যবস্থাপক নাজনীন আক্তার, এম্বিশন স্কুল এন্ড কলেজের পরিচালক মঞ্জু লাল দাশ, মিজানুর রহমান সোহেল, বিনিত কুমার চন্দ্র।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলেজের ভাইস প্রিন্সিপাল নুসরাত ইয়াসমিন, তনুশ্রী রায়, সামিয়া তাসনিম, মাফহারা হক চৌধুরী, রোমানা বেগম, পিআরও লিজা বেগম। ক্রীড়া সপ্তাহ উপলক্ষে সংগীত পরিবেশন করেন শিক্ষক শুক্তা রানী বিশ্বাস এবং বাউল গান পরিবেশন করেন উৎসব দাশ জিৎ। অনুষ্ঠানে সম্মিলিত সংগীত পরিবেশন করেন শিক্ষিকাৃবন্দ। বিজ্ঞপ্তি