প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প বাস্তবায়নে ঝাঁপিয়ে পড়তে হবে – কামাল উদ্দিন তালুকদার

39
সিলেট বিভাগীয় একটি বাড়ী একটি খামার প্রকল্পের বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা শীর্ষক সম্মেলন প্রধান অতিথির বক্তব্য রাখছেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো: কামাল উদ্দিন তালুকদার।

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মোঃ কামাল উদ্দিন তালুকদার বলেছেন, একটি বাড়ী একটি খামার প্রধানমন্ত্রীর একটি অগ্রাধিকার প্রকল্প। এ প্রকল্প বাস্তবায়ন করতে সকল স্তরের কর্মকর্তাদেরকে ঝাঁপিয়ে পড়তে হবে। আপনারা যে শর্তে চাকরীতে এসেছেন সে শর্তের কথা খেয়াল রাখবেন। জনগণের কল্যাণে কাজ করার জন্যে সরকার বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা আপনাদের হাতে পৌছে দেবে। কারণ যখনই আপনি প্রমাণ করতে পারবেন দেশের জন্য দেশের দরিদ্র মানুষের জন্য কাজ করে সফলতা এনেছেন তখনই আপনি মূল্যায়িত হবেন। তিনি বলেন সিলেট বিভাগ লক্ষ্য অর্জনের দিক থেকে পিছিয়ে আছে। তা কাটিয়ে উঠতে হবে।
২ ফেব্র“য়ারি শনিবার বিকেলে সিলেট সরকারি মহিলা কলেজ অডিটোরিয়ামে সিলেট বিভাগীয় একটি বাড়ী একটি খামার প্রকল্পের কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহণে প্রকল্পের বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা শীর্ষক দিনব্যাপী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সন্দ্বীপ কুমার সিংহের সভাপতিত্বে ও জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাস গুপ্তের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালক (বিআরডিবি) মুহাম্মদ মউদুদউর রশিদ সফদার, মহাপরিচালক বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড) ড. এম মিজানুর রহমান, সমবায় অধিদপ্তর নিবন্ধক ও মহাপরিচালক মোঃ আব্দুল মজিদ, একটি বাড়ী একটি খামার প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) আকবর হোসেন, একটি বাড়ী একটি খামার-উপপ্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) নজির আহমদ, সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হায়াতুল ইসলাম আকঞ্জি। বিজ্ঞপ্তি