সিলেট মেট্রোপলিটন চেম্বারের বাণিজ্য মেলার মাঠ পরিদর্শনে নেতৃবৃন্দ

38
সিলেট মেট্রোপলিটন চেম্বারের বাণিজ্য মেলার মাঠ পরিদর্শনে নেতৃবৃন্দ।

সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজ আয়োজিত ৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলার মাঠ পরিদর্শন করেছেন মেট্রোপলিটন চেম্বার নেতৃবৃন্দ। শনিবার বিকাল ৫ টায় মেলার সার্বিক আয়োজন ও নির্মিত দোকানপাঠ সহ যাবতীয় কাজের অগ্রগতি সর্ম্পকে খোঁজ খবরও নেন নেতৃবৃন্দ। এর পূর্বে গত ২৫ জানুয়ারি বাণিজ্য মেলা আয়োজনের জন্য ভিত্তি প্রস্তর স্থাপন করা হয় নগরীর শাহী ঈদগাহ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে।
মেলার মাঠ পরিদর্শনে উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ এর সভাপতি হাসিন আহমদ, ১ম সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল, সহ-সভাপতি হুরায়রা ইফতার হোসেন, প্রাক্তন পরিচালক মাওলানা খায়রুর হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল, পরিচালক মোহাম্মীর হোসেন চৌধুরী, আলিমুছ ছাদাত চৌধূরী, মেট্রোপলিটন চেম্বারের সদস্য ও মেলার পরিচালক এবং স¤œয়কারী এম, এ, মঈন খান বাবলু, সচিব মো. জাহাঙ্গীর হোসেন, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও মেলা মাঠ কমিটির সদস্য আমিনুর রহমান পাপ্পু, ১৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রুমেল আহমদ সহ প্রমুখ।
পরিদর্শনকালে মেট্রোপলিটন চেম্বারের নেতৃবৃন্দ বলেন, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজ অতিতেও মাঠের উন্নয়নের জন্য সব সময় সহযোগিতা করে আসছে। ভবিষতেও এ ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে।
নেতৃবৃন্দ আরো জানান, এবারের আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দেশ-বিদেশের ব্যবসায়িরা অংশগ্রহণ করবেন। ইতিপূর্বে ইন্ডিয়া, নেপাল, পাকিস্তান, থাইল্যান্ড ও চায়না ব্যবসার জন্য মেলায় অংশগ্রহণ করবে। তাই মেলাটি সুন্দর ও সুষ্ঠুভাবে পরিচালনা করতে সবার প্রতি উদাত্ত আহ্বান জানান মেলার মাঠ পরিদর্শনে আসা নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি