মকসুদ বখত কাজে ও কর্মে বেঁচে থাকবেন – বদর উদ্দিন কামরান

48
সিলেট পৌরসভার সাবেক কমিশনার মকসুদ বক্ত এর মৃত্যুতে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, প্রয়াত মকসুদ বখত কাজে ও কর্মের মাধ্যমে আমাদের মাঝে বেঁচে থাকবেন। তিনি ছিলেন সত্যিকার অর্থেই একজন জনপ্রতিনিধি। সাংস্কৃতিক অঙ্গন ও সমাজসেবায় তিনি ছিলেন সক্রিয়। তার মৃত্যুতে আমরা সবাই গভীরভাবে শোকাহত।
বুধবার সন্ধ্যায় নগরীর ভাতালিয়ায় সাবেক কাউন্সিলর আব্দুল কাইয়ূম জালালী পংকির কার্যালয়ে সাবেক সিলেট পৌরসভা, সিটি কমিশনারবৃন্দের উদ্যোগে সিলেট পৌরসভার সাবেক দুই বার নির্বাচিত কমিশনার মকসুদ বক্ত এর মৃত্যুতে আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাবেক প্যানেল চেয়ারম্যান ও কমিশনার আব্দুল কাইয়ূম জালালী পংকির সভাপতিত্বে ও সাবেক কমিশনার হুমায়ুন কবির শাহিনের পরিচালনায় শোকসভায় বক্তব্য রাখেন সাবেক কমিশনার সৈয়দ আহমদ হোসেন, সাবেক কমিশনার আব্দুস সামাদ নজরুল, সাবেক কমিশনার অ্যাডভোকেট প্রদীপ ভট্টাচার্য, বর্তমান কাউন্সিলর সান্তনু দত্ত সন্তু, সাবেক কমিশনার ওয়ালিউর রহমান চৌধুরী সোহেল, সাবেক কমিশনার আজহার উদ্দিন জাহাঙ্গীর, সাবেক কাউন্সিলর অ্যাডভোকেট সালেহ আহমদ চৌধুরী, সাবেক কাউন্সিলর সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সাবেক কাউন্সিলর আবু নছর বকুল, সাবেক কমিশনার কামাল মিয়া, সাবেক কাউন্সিলর মোহাম্মদ শাহজাহান, সাবেক কমিশনার শফিকুর রহমান চৌধুরী, সাবেক কাউন্সিলর হাজী ফারুক আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি