সিলেট-তামাবিল সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলের ক্যান্টিনে লেগুনা, নিহত ১

42
সিলেট-তামাবিল সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলের ক্যান্টিনে লেগুনা।

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
সিলেট-তামাবিল মহাসড়কের হেমু করিচর ব্রীজ এলাকায় বেপরোয়া গতির একটি যাত্রীবাহী লেগুনা সড়কের পাশে হেমু তিনপাড়া উচ্চ বিদ্যালয়ের অস্থায়ী ক্যান্টিনের (দোকানে) ভিতরে ঢুকে কেড়ে নিয়েছে ফয়সাল আহমদ (২০) নামে এক যুবকের প্রাণ। গাড়ির চালক সহ গুরুতর আহত হয়েছে আরো দুই জন। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকাল ৯ টার সময় জৈন্তাপুর উপজেলার হেমু করিচর ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফয়সাল আহমদ গোয়াইনঘাট উপজেলার বাসিন্দা বলে যানা যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে জৈন্তাপুর থেকে সিলেট অভিমুখে আসা দ্রুতগামী একটি লেগুনা নং (সিলেট-ছ ১১-২২১৩) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের ওই দোকানটির ভিতরে ঢুকে পড়ে। এতে লেগুনার সামনে বসা গাড়ির চালক সহ গুরুতর আহতহন তিনজন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে গুরুতর আহত ফয়সাল আহমদ সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আর বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় লেগুনাটির সামনে বসা বাকি দুইজন এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় লেগুনাটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। বিদ্যালয়ের অস্থায়ী ক্যান্টিনের ব্যাপক ক্ষতি হয়েছে।
দিকে দুর্ঘটনার পরে এলাকাবাসী প্রায় আধা ঘন্টা রাস্তা অবরোধ করে রাখে।স্থানিয় হেমু ভাটপাড়া গ্রামের আব্দুল খালিক নামের এক ব্যাক্তি পুলিশ আসার আগেই লেগুনাটি একটি ট্রাকের পিছনে ভেদে তার বাড়িতে নিয়ে যায় এবং এলাকার লোকজন অবরোধ তোলে নেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে এ ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দেয়। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে হাইওয়ে পুলিশের কর্মকর্তা মাসুক আহমদ বলেন, সড়ক দুর্ঘটনায় ফয়সাল আহমদ মারা গেছে। বাকি দুইজন গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।