কমিউনিটি প্যারামেডিক ডিপ্লোমাধারীদের দেশে চাহিদা বাড়ছে – জেলা প্রশাসক

42

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, ম্যাটস, নার্সিং, মিডওয়াইফারি, কমিউনিটি প্যারামেডিক ডিপ্লোমাধারীদের দেশে চাহিদা বাড়ছে। দেশে শিক্ষিত জনগোষ্ঠী যেমনি বাড়ছে তেমনি শিক্ষিত বেকারদের সংখ্যা বাড়ছে। আর টি এম আই-এইচ আর ডিসি থেকে যারা ডিপ্লোমা পাস করে বের হবেন তাদের কর্মসংস্থান হবে বেকারত্ব ঘুছবে। ৪টি বিষয়ে ডিপ্লোমাধারীদের দেশে চাহিদা বাড়ায় দেশে এখন বেকারত্ব কমছে। তিনি বৃহস্পতিবার বেলা ২টায় টিবি হাসপাতাল গেইটস্থ আর টি এম আই-এইচ আর ডিসি এর ক্যাম্পাসে নবীন বরণ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
আর টি এম আই-এইচ আর ডিসি এর চেয়ারম্যান ড.আহমদ আল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহমদ।
আর টি এম আই-এইচ আর ডিসি এর শিক্ষার্থী ফাহিম আহমদ, মাসুমা আমীন, ফারহানা লীজার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রতিষ্ঠানের পরিচিতি তুলে ধরেন আর টি এম আই-এইচ আর ডিসি এর ডেপুটি ডিরেক্টর ও অধ্যক্ষ ডা. এস এম ফরিদুল ইসলাম লতিফী। শুভেচ্ছা বক্তব্য রাখেন ফারাহ মারিয়াম মিলি, মনিরা সিদ্দিকা তারিন। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী কারী আবু বক্কর সিদ্দিক, পবিত্র গীতা পাঠ করেন গোপাল দাস। বিজ্ঞপ্তি