প্রাথমিক শিক্ষা সম্প্রসারণে আলোঘর প্রকল্পের অবদান অপরিসীম – অতিরিক্ত জেলা প্রশাসক

34

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মোঃ আসলাম উদ্দিন বলেছেন সুবিধাবঞ্চিত ও প্রতিবন্ধী শিশুদের শিক্ষার সুযোগ সৃষ্টি ও প্রাথমিক শিক্ষা সম্প্রসারণে আলোঘর প্রকল্পর অবদান অপরিসীম, এ প্রকল্পটি বন্ধ হয়ে গেলে দেশের প্রত্যন্ত অঞ্চলের সুবিধা বঞ্চিত শিশু এবং অবহেলিত দুর্গম অঞ্চলের অভিভাবকগণ তাদের সন্তানদের আলোর মুখ দেখাতে বঞ্চিত হবেন। এই আলোঘেের কার্য়ক্রোমকে টিকিয়ে রাখতে কি কি করণীয় তাইই করতে হবে, এর জন্য জিও এনজিও ও সরকারী পর্য়ায় সমন্বয় সভা ও পরার্মশর দরকার।
মোঃ আসলাম উদ্দিন বুধবার ১০ টায় সদর উপজেলার খাদিমনগর কারিতাস সিলেট অঞ্চলিক কার্যালয়ের হল রুমে ইউরোপীয় ইউনিয়ন ও কারিতাস ফ্রান্সের আর্থিক সহায়তায় কারিতাস বাংলাদেশ সিলেট অঞ্চলের ১১ টি উপজেলায় সুবিধাবঞ্চিত ও প্রতিবন্ধী শিশুদের শিক্ষার সুযোগ সৃষ্টি ও প্রাথমিক শিক্ষা সম্প্রসারণে আলোঘর প্রকল্পর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
কারিতাস সিলেটের অঞ্চলিক পরিচালক যোয়াকিম গমেজের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ওবায়দুল্লাহ, সিলেটের উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালক নজরুল ইসলাম ভূইয়া সহ সিলেটের এনজিও কর্মকর্তাগণ। বিজ্ঞপ্তি