গাঁজা-ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

74
গাঁজা ও ইয়াবা সহ ধৃতরা।

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা ও নগরীর মানিকপীর এলাকায় পৃথক অভিযান চালিয়ে গাঁজা-ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে- নগরীর শেখঘাট কুয়ারপারের মৃত আজিদ আলীর পুত্র জাহেদ (৩৫), সোনাতলা ঝর্ণারপাড় এলাকার মৃত চেরাগ মিয়ার পুত্র গয়েজ (১৮), দক্ষিণ সুরমা চান্দাই বনটিলা এলাকার রফিক মিয়ার পুত্র সাইদুল ইসলাম (২১), তেলীরাই এলাকার সুভাস মল্লিকের পুত্র উজ্জল মল্লিক (১৮) এবং পুলিশের হাতে গ্রেফতারকৃত মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার সুজানগর গ্রামের শহীদ আহমদের স্ত্রী শাহিদা পারভীন প্রিতী (৩২)।
র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান জানান, গত মঙ্গলবার রাত ৯টার দিকে দক্ষিণ সুরমা থানা এলাকার ভার্থখলা এলাকায় র‌্যাব সদস্যরা অভিযান পরিচালনা করে। অভিযানে ভার্তখলা কবর স্থানের সামনে পাকা রাস্তার উপর হতে ১৩০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী জাহেদ, গয়েজ, সাইদুল ও উজ্জল মল্লিককে গ্রেফতার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদের দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।
মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা জানান, গত মঙ্গলবার রাত ১০ টার দিকে গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার সঞ্জয় সরকারের নির্দেশে এসআই জাহাঙ্গির আলমের নেতৃত্বে একদল গোয়েন্দা পুলিশ নগরীর নয়াসড়ক এলাকার মানিকপীর সড়কে অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শাহিদা পারভীন প্রিতীকে গ্রেফতার করে।
জেদান আল মুসা আরো জানান, প্রাথমিক ভাবে জানা যায় সে দীর্ঘদিন যাবত নগরীর বিভিন্ন জায়গায় ইয়াবা সেবনকারীদের কাছে ইয়াবা বিক্রি করে আসছিল শাহিদা। গ্রেফতারকৃত শাহিদা বর্তমানে নগরীর কুমারপাড়া এলাকায় একটি বাসায় ভাড়া থাকতো। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালি থানায় একটি মামলা রুজু করা হয়েছে।