গোলাপগঞ্জে ছুরিকাহত দুই সহোদরের অবস্থা আশংকাজনক

34

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
গোলাপগঞ্জে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত হওয়া দুই সহোদরের অবস্থা আশংকাজনক। সোমবার (২৮ জানুয়ারি) রাতে ভাদেশ্বর ইউনিয়নের কুড়িরবাজারে সন্ত্রাসীরা হামলা চালালে তাদেরকে সঙ্কটাপন্ন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছুরিকাঘাতে আহতরা হলেন- ভাদেশ্বর ইউনিয়নের মালুটিলা করগাঁও গ্রামের হীরা মিয়ার ছেলে বাহরাইন প্রবাসী মিন্টু আহমদ ও তার ছোট ভাই ঢাকাদক্ষিন ডিগ্রি কলেজের শিক্ষার্থী শাহিন আহমদ।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, গত সোমবার রাতে মিন্টু আহমদ ও তার ছোট ভাই শাহিন আহমদ মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এ সময় তারা কুড়িরবাজারে পৌঁছামাত্র পূর্ব পরিকল্পনা অনুযায়ী উৎ পেতে থাকা সন্ত্রাসীরা মোটরসাইকেল থামিয়ে তাদের উপর হামলা চালায়। সন্ত্রাসীরা উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকলে একপর্যায়ে তারা মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়দের সহায়তায় তাদরেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে স্থানীয় চিকিৎসকরা ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহতদের ফুফাতো ভাই রুবেল আহমদ এ প্রতিবেদককে জানান, ওসমানী হাসপাতালের আনার পর পরই তাদের অস্ত্রোপচার করা হয়েছে। তাদের অবস্থা সঙ্কটাপন্ন বলে চিকিৎসকরা জানিয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
এ ব্যাপারে গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী জানান, ভাদেশ্বরের কুড়িরবাজারের হামলার ঘটনা সম্পর্কে আমি অবগত আছি। এ ঘটনায় থানায় এখনো মামলা দায়ের করা হয়নি। মামলা পেলে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।