বিশ্বনাথে উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের ৩ পদে ৮ প্রার্থী বাছাই

65
বিশ্বনাথ আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী বাছাই সম্পন্ন করেছে বিশ্বনাথ উপজেলা আওযামী লীগ। উপজেলার ৮ইউনিয়ন ও ৭২টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও জেলা নেতৃবৃন্দের উপস্থিতি ও মতামতের ভিত্তিতে চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জনসহ মোট ৮ প্রার্থী বাছাই করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ও প্রার্থী নির্ধারণী সভার ২য় অধিবেশনে ওই ৮ প্রার্থীর নাম ঘোষণা করা হয়।
এর আগে প্রথম অধিবেশনে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি ও সিলেট জেলা আওযামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মত আমরা আর নৌকা থেকে বঞ্চিত হতে চাইনা। উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন যাকে দেওযা হবে তার পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
উপজেলা আওযামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আমির আলীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওযামী লীগের সহ-সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ, নাজনীন হোনেস, সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহ মোশাহিদ আলী, যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার, সদস্য বদরুল ইসলাম জাহাঙ্গীর ও যুক্তরাজ্যের নিউহাম আওযামী লীগের সভাপতি মোবারক আলী।
বাছাইকৃত প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে সিলেট জেলা আওযামী লীগের উপদেষ্টা এসএম নুনু মিয়া, উপজেলা আওযামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ ও উপজেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক আলতাব হোসেন, ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওযামী লীগের সদস্য ফজর আলী মেম্বার, যুক্তরাজ্যর বার্মিংহাম আওযামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম শামীম ও সাংবাদিক প্রণঞ্জয় বৈদ্য অপু এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিয়াম ল্যাবরেটরী স্কুলের প্রিন্সিপাল মণি কাঞ্চন চৌধুরী ও মৎস্য চাষে জাতীয় পুরস্কার প্রাপ্ত রুবা খানম।