কর্মবিমুখতা পরিহার করতে হবে – বাংলাদেশ ব্যাংক নির্বাহী পরিচালক

28

বাংলাদেশ ব্যাংক সিলেট-এর নির্বাহী পরিচালক সৈয়দ তারিকুজ্জামান বলেছেন, অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিল সকলের সাহায্য সহযোগিতা ও সমঝোতার মাধ্যমে গড়ে উঠে। আন্তরিকতা ও ভ্রাতৃপ্রতিম মনোভাব পারস্পরিক সৌহার্দ্য আরো বাড়িয়ে দেয়। ব্যাংক কর্মকর্তা সবাইকে নিজেদের কাজের প্রতি আগ্রহী হয়ে সুষ্ঠুভাবে দায়িত্ব পাালন করতে হবে। কেন্দ্রীয় ব্যাংকের মর্যাদা সমুন্নত রাখতে সবাইকে কর্মবিমুখতার মনোভাব পরিহার করে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।
বাংলাদেশ ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিল সিলেট-এর উদ্যোগে সোমবার সন্ধ্যায় নগরীর একটি রেস্টুরেন্টে আয়োজিত সাধারণ সভা ও নৈশভোজে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
কাউন্সিলের সভাপতি মতিউর রহমান সরকারের সভাপতিত্বে ও সম্পাদক মো: ইকবাল হাসানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক সাজ্জাদ হোসেন, জীবন কৃষ্ণ রায়। সহকারি পরিচাল মো:ফখরুল ইসলামের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানে শুরুতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বাংলাদেশের ব্যাংকের উপমহাব্যবস্থাপক শান্তনু কুমার রায়, মো: হারুনুর রশীদ, মো: আব্দুল হাছিব, দিদারুল ইসলাম, সৈয়দ আহমদ, শামীমা নার্গিস, মো: কমর উদ্দিন, ডা: উম্মে কুলসুম, অবসরপ্রাপ্ত উপমহাব্যবস্থাপক জুলফিকার মসুদ চৌধুরী, মো: শওকত আলী, যুগ্মপরিচালক জাবেদ আহমদ, মোজতবা রুম্মান চৌধুরী, পরেশ চন্দ্র দেবনাথ, রবি লাল দত্ত, উপ-পরিচালক বিপ্লব চন্দ্র দত্ত, রতœশ্বের ভট্টাচার্য, জ্যোতিষ চন্দ্র দাস, সহকারি পরিচালক সিফাতুদ্দোজা ছগীর। বিজ্ঞপ্তি