মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা শিক্ষা অফিসার ॥ খেলাধূলা ছাত্রসমাজকে মাদক ও অপরাধ কর্মকান্ড থেকে মুক্ত রাখে

68
মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করছেন জেলা শিক্ষা অফিসার নাজমা বেগম।

স্টাফ রিপোর্টার :
সিলেট জেলা শিক্ষা অফিসার নাজমা বেগম বলেছেন, খেলাধূলা ছাত্রসমাজকে মাদক ও অপরাধ কর্মকান্ড থেকে মুক্ত রাখে। লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা মানুষের শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। তাই খেলাধূলার কোন বিকল্প নেই। তিনি বলেন, যুবসমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলা অগ্রণী ভূমিকা পালন করে।
গতকাল মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকাল ১১ টায় দক্ষিণ সুরমার মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহিদুর রব এর সভাপতিত্বে ও শিক্ষক আব্দুল মতিন চৌধুরীর পরিচালনায় এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১নং মোল্লারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো: মকন মিয়া, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন অধ্যক্ষ মো: ফয়জুল হক চৌধুরী, জেলা শিক্ষা অফিসের সহকারি পরিদর্শক শাহাব উদ্দিন বাদল, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য গৌছ মিয়া, ও ফাউন্ডার পরিবারের সদস্য মকবুল হোসেন কয়ছর।
অনুষ্ঠানে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কলেজ শিক্ষক জাহাঙ্গীর আলম দোলন, নিরাজিতা খানুম, ফয়জুন্নাহার নাজমা, জাহাঙ্গীর আলম ও পারভিন আক্তার এবং সহকারী প্রধান শিক্ষক আব্দুল মালিক রাজু, মাওলানা সাফওয়ান সহীর, নাজমা সিদ্দিকী, মোল্লা মাহমুদ হানিফ, তাজুল ইসলাম, নজরুল ইসলাম, আসাদুজ্জামান, কামরুজ্জামান, হেলেনা আক্তার, রেহানা পারভিন মুক্তা, আয়শা আক্তার, মিজানুর রহমান, আফজাল হোসাইন, জাহের আহমদ ও রুমা তালুকদার প্রমুখ।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি জেলা শিক্ষা অফিসার নাজমা বেগম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন।