জৈন্তাপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

71
নিহত স্কুলছাত্রী।

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার সারীঘাট উত্তরপার এলাকায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়- ২৮ জানুয়ারী সোমবার বিকাল সাড়ে ৪টায় সিলেট তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার সারীঘাট উত্তরপাড় এলাকায় দুই মোটরসাইকেল আরোহী যাওয়ার প্রাক্কালে অসাবধানতা বশত: মোটরসাইকেলে চাকার সাথে পরণের কাপড় পেঁচিয়ে গেল মোটর সাইকেল (সিলেট-হ-১২-২৯৬৯) হতে পড়ে যান মোটর সাইকেল আরোহী ঐ ছাত্রী। অপরদিকে মোটর সাইকেলের পিছনে থাকা জাফলং থেকে ছেড়ে আসা সিলেটমুখী দ্রুতগামী ট্রাক কুষ্টিয়া-ট-১১-২৫৮৭ টাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মাথা তেতলে মারা যায় মোটর সাইকেলের আরোহীর। নিহত ছাত্রী জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের চইতাগুল আগফৌদ গ্রামের সিদ্দেক মিয়ার মেয়ে শিপা আক্তার (১৬)। নিহত শিপা আক্তার সারীঘাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। সে তার বাগদত্তা স্বামীর সাথে বাড়ী ফেরার পথে দুর্ঘটনায় কবলিত হয়। এদিকে ঘটনার পরপর স্থানীয় জনতা ঘাতক ট্রাক আটক করে এবং সিলেট তামাবিল মহাসড়ক অবরোধ করে।
এদিকে ঘটনার সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।
অফিসার ইনচার্জ (তদন্ত) আনোয়ার জাহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- ঘাতকট্রাক আটক করে হাইওয়ে পুলিশ নিয়ে গেছে। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নিবে পুলিশ।