বিশ্বনাথে শফিক চৌধুরী ॥ দুর্নীতিমুক্ত সমাজ গঠনে লেখা পড়ার বিকল্প নেই

64

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথ উপজেলা সদরের রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের ১১১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে। রবিবার (২৭জানুয়ারি) বিদ্যালয় প্রাঙ্গণে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার শিক্ষা বান্ধব সরকার। সে জন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বারবার নির্বাচিত করে প্রধনমন্ত্রীর মসনদে বসানো আওয়ামী লীগ নতোকর্মীসহ সকলের দায়িত্ব। কারণ আওয়ামী লীগ ক্ষমতায় গেলে দেশ ও দশের উন্নয়ন হয়, শিক্ষার উন্নয়ন হয়। তিনি শিক্ষার্থীদের উদ্যেশ্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত এবং দুর্নীমুক্ত দেশ গড়তে চেয়েছিলেন। তাই দুর্নীতিমুক্ত সুন্দর সমাজ গড়তে হলে শিক্ষার্থীদেরকে মনোযোগসহকারে পড়ালেখা ও খেলাধূলা করতে হবে। কারণ দুর্নীতিমুক্ত সমাজ গঠনে শিক্ষার কোন বিকল্প নেই।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও শিক্ষক নাজমুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, বিশ্বনাথ সরকারি কলেজের অধ্যক্ষ সিরাজুল হক, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী। বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আবদুল বারী, শিক্ষক মাওলানা মহসিন।