ওসমানীনগরে ছিনতাইয়ে ব্যর্থ হয়ে উপর্যপুরি দায়ের কোপ

40

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে ছিনতাই কারীদের উপর্যপুরি দায়ের কোপে গুরুতর আহত ব্যক্তিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার তাজপুর কদমতলা এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়েন তিনি। আহত সুমন দেব উপজেলার তাজপুর ইউনিয়নের রবিদাস গ্রামের সুভাষ রঞ্জন দেবের পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, সুমন দেব তাজপুরস্থ একটি এনজিও সংস্থা থেকে সাড়ে চার লক্ষ টাকা উত্তোলন করে তাজপুর কদমতলা এলাকায় প্যারাডাইজ ক্লিনিকের সম্মুখে যান। এ সময় একটি মোটর সাইকেলে হেমলেট পরিহিত দুই যুবক সুমনের কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। সুমন তাদেরকে বাঁধা দেন। টাকা ছিনতাইয়ে ব্যর্থ হয়ে ছিনতাইকারীরা রামদা দিয়ে সুমনকে উপর্যপুরি আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা সুমনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।
সুমন দেবের স্বজন অমলেন্দু পুরুকায়স্থ অপু জানান, ছিনতাইকারীরা সুমনের কোমরে ও পিঠে রামদা দিয়ে আঘাত করায় প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হয়েছে, তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্য এসএম আল মামুন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, ছিনতাকারীদের চিহ্নিত করার চেষ্টা চলছে।