ওসমানীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৪

22

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন এক অটোরিক্সা চালক। রবিবার ভোরে সিলেট-ঢাকা মহাসড়কের সোয়ারগাঁও নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত অটোরিক্সা চালক খোকন দেব উপজেলার গোয়ালা বাজার ইউনিয়নের একারাই গ্রামের ঝন্টু দেবের পুত্র। বর্তমানে তার পরিবার গোয়ালাবাজারে ভাড়া বাসায় বসবাস করে আসছেন। এদিকে পরিবারের একমাত্র উপার্জনকারী ৩ পুত্র সন্তানের জনক অটোরিক্সা চালকের আকস্মিক মুত্যুতে শোকে মুহ্যমান হয়ে পড়েছেন তার পরিবারের সদস্যরা। নিহতের পরিবারের সদস্যরা জানান সম্প্রতি কিস্তির মাধ্যমে অটোরিক্সাটি ক্রয় করেন তিনি। শনিবার রাতে গাড়ির মেরামত কাজ শেষ করে গতকাল রবিবার ভোরে সিলেট থেকে গ্যাস সংগ্রহ করার জন্য গাড়িটি নিয়ে বের হন।
জানা গেছে, নিহত চালক তার অটোরিক্সায় (মৌলভীবাজার-থ ১১-১০৭৩) সিলেট থেকে গ্যাস লোড করে গোয়ালাবাজারের দিকে ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছা মাত্র সিলেটগামী একটি ট্রাকের (ঢাকা মেট্টো-ট-২২-৫৮১৪) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকের চাকায় অটোরিক্সাকে পিষে ট্রাকটি রাস্তার পার্শ্বে খাদে পড়ে যায়। এতে অটোরিক্সা চালকের দেহটি টুকরো-টুকরো হয়ে যায়। বালাগঞ্জ (তাজপুর) ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফিন্সের কর্মীরা নিহত চালকের খন্ডিত দেহ ঘটনাস্থল থেকে বডিব্যাগে তুলে আনেন। আইনী প্রক্রিয়া শেষে রবিবার বিকেলের দিকে লাশের অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন হওয়ার কথা রয়েছে।
সিলেট তামাবিল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুক মিয়া দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেছে। এ ঘটনায় ট্রাক চালকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে শুক্রবার রাত আড়াইটার সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর অংশের কাশিকাপন এলাকায় লাশবাহী এ্যাম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪জন আহত হয়েছেন। আহতরা হলেন এ্যাম্বুলেন্স চালক খালেদ মিয়া(৪০), হবিগঞ্জের পানিউন্দার ইউছুব আলী (৪৫), জিয়াসমিন বেগম (৩০) ও তার এক শিশু কন্যা। বালাগঞ্জ (তাজপুর) ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্য রাজা মিয়া বলেন, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এ্যাম্বুলেন্সযোগে লাশ নিয়ে হবিগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে কাশিকাপন এলাকায় পৌঁছলে অজ্ঞাতনামা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।