সিলেট অঞ্চলের উন্নয়ন করতে চাইলে শিক্ষাক্ষেত্রে এগিয়ে যেতে হবে – মেয়র আরিফুল হক চৌধুরী

29

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, বিভিন্ন ক্ষেত্রে সিলেট অঞ্চল সারাদেশের তুলনায় অনেক পিছিয়ে আছে। শিক্ষার্থীদের মেধা ও পরিশ্রম করে এগিয়ে এসে এ শূন্যস্থানগুলো পূরণ করতে হবে। এ অঞ্চলের উন্নয়ন করতে চাইলে শিক্ষাক্ষেত্রে এগিয়ে যেতে হবে। আমাদের শিক্ষার্থীরা খুবই মেধাবী। একটু চেষ্টা করলে তারা সবকিছুই করতে পারবে।
জালালাবাদ কলেজ সিলেটের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ ২০১৯ এর উদ্বোধন ও ২০১৮ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  শনিবার (২৬ জানুয়ারী) সোবহানীঘাটস্থ কলেজ ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান ও কলেজের প্রিন্সিপাল প্রফেসর আব্দুল বাকী চৌধুরী।
সহকারী অধ্যাপক সায়েম আহমদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক ও কলেজ কো-অর্ডিনেটর মুহাম্মদ আব্দুশ শাকুর, সহকারী অধ্যাপক আয়েশা বেগম, মো. ঈমান আলী ও কানিজ ফাতেমা চৌধুরী। শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন বিজ্ঞান বিভাগের ছাত্র রায়হান উদ্দিন নাঈম। অনুষ্ঠানে প্রধান অতিথিকে ক্রেস্ট ও মানপত্র প্রদান করা হয়। মানপত্র পাঠ করেন দ্বাদশ শ্রেণির ছাত্রী রাহাত সিদ্দিকা নাবিল। বিজ্ঞপ্তি