বিএনপির সঙ্গে জামায়াত থাকায় তরুণরা মুখ ফিরিয়ে নিয়েছে – এইচ টি ইমাম

37

কাজিরবাজার ডেস্ক :
বিএনপির সঙ্গে জামায়াত থাকায় তরুণরা তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে বলে দাবি করেছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।
শুক্রবার শিল্পকলা একাডেমির সংগীত ও নিত্যকলা মিলনায়তনে চাকরিতে যোগদানের ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশন আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
এইচ টি ইমাম বলেন, ‘তরুণরা যে শক্তি সেটা প্রমাণ হয়েছে একাদশ সংসদ নির্বাচনে। যখনই তারা দেখেছে বিএনপির সঙ্গে জামায়াত আছে। আবার সঙ্গে কামাল হোসেন যোগ দিলো। সে বলল, জামায়াত ভালো। একথা শোনার পরই তরুণরা বিএনপির থেকে মুখ ফিরিয়ে আওয়ামী লীগের পক্ষে বিপুলভাবে ভোট দিয়েছেন। নারীরাও ভোট দিয়েছেন।’
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা পাওয়া মুক্তিযুদ্ধারা হলেন ঝালকাঠি খন্দকার শফিকুল আলম, পাবনার তরিকুল ইসলাম, শরীয়তপুরের মো. আবুল কালাম মাতাব্বর, আব্দুল মোতালেব সরদার, নড়াইলের আ. মান্নান শেখ, গোপালগঞ্জের কাজী ওমর আলী, বাগেরহাটের রনজিত কুমার ঘরাই।
এরপর ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা হয়। এছাড়াও প্রকাশনা উৎসব ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল আয়োজনের মধ্যে।
এইচ টি ইমাম বলেন, তরুণরা স্বাধীন বাংলাদেশের আসল স্বাদ পাচ্ছে। অনেকে বলে এবারের নির্বাচনে অস্বাভাবিক ভোট পেয়েছে আওয়ামী লীগ। কিন্তু ৭০ সালের নির্বাচনে আওয়ামী লীগ এর থেকেও বেশি ভোট পেয়েছে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বলতে গিয়ে তিনি বলেন, তিনি বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা। তিনি বাংলাদেশের স্থপতি। তাই তিনি জাতির পিতা। তিনি একজন স্থপতির মত ধাপে ধাপে রাষ্ট্রকে গড়ে তুলেছেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।
আয়োজক সংগঠনের সভাপতিত্ব করেন আব্দুল্লাহ আল হাদী ও অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক এম আমিনুর রহমান। অনুষ্ঠানে ৩১তম বিসিএসের বিভিন্ন ক্যাডারের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।